adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটকেন্দ্র পরিদর্শনের পর ব্রিটিশ ও মার্কিন দূত সাংবাদিক দেখে বললেন ‘নো কমেন্টস’

ডেস্ক রিপাের্ট : ঢাকার দুই সিটি করপোরেশনে শনিবার চলছে ভোট। ভোট চলাকালে এদিন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার ও যুক্তরাজ্যের রাষ্ট্রদূত ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন। তবে দু’জনের কেউই ভোট নিয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেননি। নিউজ২৪

শনিবার সকাল ৮টায় ঢাকার দুই সিটি করপোরেশনের প্রায় আড়াইহাজার কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। সকাল পৌনে ১০টার দিকে বনানী বিদ্যানিকেতন কেন্দ্রে ভোট পরিদর্শনে যান ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন। ভোটকেন্দ্র পরিদর্শনের এক পর্যায়ে তার কাছে সাংবাদিকরা ভোটের সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চান।

এ সময় তিনি বলেন, ‘অবজার্ভিং অনলি, নো কমেন্টস (শুধু পর্যবেক্ষণ করছি, কোনো মন্তব্য নয়)।’এদিকে ভোট চলাকালে রামপুরার একরামুন্নেসা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। এ সময় তিনি ভোটকেন্দ্রের ভেতরে বসে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। তবে পরিস্থিতি কেমন দেখলেন জানতে চাইলে তিনিও কোনো মন্তব্য করেননি।ঢাকার দুই সিটিতে ভোট চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত। এই দুই সিটিতে এবারই প্রথম সম্পূর্ণভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া