১৪ই জানুয়ারি, ২০২০ ইং | ১লা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল বুধবার শুরু, শক্তিশালী ফিলিস্তিনিকে হারিয়ে প্রতিশোধ নিতে চান জামাল ভূঁইয়ারা

নিজস্ব প্রতিবেদক : স্বাগতিক বাংলাদেশ ও ফিলিস্তিনের মধ্যকার ম্যাচ দিয়ে বুধবার পর্দা উঠছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের। বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলা শুরু হবে। আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

এটি হচ্ছে টুর্নামেন্টের ৬ষ্ঠ আসর। এর আগে কোনোবারই গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হতে পারেনি বাংলাদেশ। মাত্র একবার ২০১৫ সালের আসরের ফাইনালে মালয়েশিয়ার কাছে হেরে রানার্সআপ হয়েছিলো। বাংলাদেশের মাঠে হওয়া আসর গুলোতে কেনো জানি নিজেদের ভালোভাবে মেলে ধরতে পারে না লাল-সবুজের খেলোয়াড়রা। তাই খেলোয়াড়রা একটু হতাশা নিয়েই আজ বর্তমান চ্যাম্পিয়ন ফিলিস্তিনির বিরুদ্ধে লড়াইয়ে নামছে।

ছয়টি দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতায় ‘এ’ গ্রুপে ফিলিস্তি ছাড়াও বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। বি’ গ্রুপে খেলবে আফ্রিকার বুরুন্ডি, সিসিলিচ ও মরিশাস। দুই গ্রুপ থেকে শীর্ষ দুটি করে দল সেমিফাইনালে যাবে। আগামী ২৫ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

পুরো নব্বই মিনিট প্রতিদ্বন্দ্বিতা করে শেষ মুহূর্তে গোল হজম। বাংলাদেশ ফুটবল দলের যেন নিয়মিত আক্ষেপের চিত্র এটি। বিশ্বকাপ বাছাই পর্বে ভারত, ওমান কিংবা কাতার। সবার বিপক্ষেই প্রায় শেষ দিকে গোল হজমের দৃশ্যটা হতাশ করেছে দর্শক থেকে শুরু করে খোদ খেলোয়াড়দের। এবার মিশন বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টে সেই ভুল আর করতে চান না গোল রক্ষকরা। অধিনায়ক জামাল ভূঁইয়া বলেছেন,

বুধবার হচ্ছে পিলিস্তিনির বিরুদ্ধে আমাদের প্রতিশোধ নেয়ার দিন। তিনি বলেন, গত আসরে আমরা তাদের কাছে হেরে ফাইনালে উঠতে পারিনি। এবার হারের প্রতিশোধ নিতে চাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া