১২ই জানুয়ারি, ২০২০ ইং | ২৯শে পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিপিএলের কোয়ালিফায়ার ম্যাচে সোমবার খুলনা ও রাজশাহী মুখোমুখি

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর শতজম্মবার্ষিকী উপলক্ষে বিসিবির পৃষ্ঠপোষকতায় চলমান বিপিএলে অংশগ্রহণকারী সাত দলের তিন দল ইতোমধ্যে বিদায় নিয়েছে। বাকি সেরা চারদল টুর্নামেন্টের প্লেঅফে লড়াইয়ে নামছে সোমবার।

এদিন প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬.৩০ টায় শুরু হবে ম্যাচটি। একই দিনে দুপুর ১.৩০ টায় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এবারের বিপিএলে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দুই দল খুলনা ও রাজশাহী শেষ ম্যাচে জয় পেয়েছে। খুলনা হারিয়েছে ঢাকা প্লাটুনকে, রাজশাহী চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। এবারের আসরে শীর্ষ দুই দলের শক্তিও যেন সমানে সমান।

খুলনার টপ অর্ডারে আছেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, রাইলি রুশো ও মুশফিকুর রহিম। অপরদিকে রাজশাহীর টপ অর্ডারে আছেন লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক ও রবি বোপারার মতো ক্রিকেটাররা। এই ম্যাচে যে দল হারবে সেই দল দ্বিতীয় কোয়ালিফায়ারে আবারো খেলতে পারবে। এলিমিনেটর ম্যাচে ঢাকা ও চট্টগ্রামের মধ্যকার বিজয়ী দলের সঙ্গে খেলবে প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল।

ঢাকা প্লাটুন লিগ পর্বের শেষ দুটি ম্যাচ হেরে ভীষণ চাপ নিয়েই এলিমিনেটরে পৌঁছেছেন। আজ তাদের তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলেই বিপিএলকে বিদায়। জয়ী দল খেলবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে খুলনা ও রাজশাহীর মধ্যকার পরাজিত দলের সঙ্গে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া