১২ই জানুয়ারি, ২০২০ ইং | ২৯শে পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

গ্রিনলাইন বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ৫

ডেস্ক রিপাের্ট : ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় গ্রিনলাইন পরিবহনের একটি বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। রোববার (১২ জানুয়ারি) বিকাল ৩টার দিকে সদর উপজেলার বড় ব্রিজসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ মোড় আহ্লাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ হতাহতের।

প্রতিনিধি জানান, যশোর-বেনাপোল থেকে ছেড়ে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাস সদর উপজেলার চরখানখানাপুরের বড় ব্রিজসংলগ্ন এলাকায় মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এরমধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী রয়েছেন।

নিহতদের মধ্যে দুজন নারী। নিহতদের একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম মোস্তাফা (৪৫)। গোয়ালন্দের মকবুলের মোড় এলাকায় তাঁর বাড়ি। আহতদের গোয়ালন্দ সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, দৌলতদিয়া ঘাট থেকে রাজবাড়ীগামী একটি মাহেন্দ্রর সঙ্গে খুলনা থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া