১১ই জানুয়ারি, ২০২০ ইং | ২৮শে পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিএনপি প্রার্থী ইশরাকের বাসায় গিয়ে ভোট চাইলেন আ’লীগ প্রার্থী ফজলে নূর তাপস

নিজস্ব প্রতিবেদক : বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাসায় ভোট চেয়ে ‘সম্প্রীতির রাজনীতি’র সূচনার কথা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

এ সময় তিনি বলেন, ‘এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব।’

শনিবার রাজধানীর ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে তাপস দ্বিতীয় দিনের নির্বাচনী প্রচারণা শুরু করেন। এর আগে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। প্রচারণার এক পর্যায়ে দুপুরে আরকে মিশন রোডের গোপীবাগ সেকেন্ড লেনে ইশরাকের বাসার নিচে গিয়ে তাপস ভোট চান।

তিনি বলেন, ‘ঢাকা শহরে মাদকসহ অন্যান্য অপরাধমূলক সামাজিক যে ব‌্যাধি রয়েছে, সেগুলো দূর করা হবে। আমরা এলাকাভিত্তিক সমস্যাগুলো সমাধান করব। আমরা ঢাকাকে উন্নত দেশের উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলব। মাদক ও সন্ত্রাসের মতো সামাজিক অপরাধ দমনে জিরো টলারেন্স নীতিতে থাকব।’

শেখ ফজলে নূর তাপস রোজ গার্ডেন এলাকায় পৌঁছানোর আগেই সেখানে স্থানীয় নেতাকর্মীদের ভিড় লক্ষ‌্য করা যায়। তারা তাঁকে ফুলের নৌকা উপহার দিয়ে বরণ করে নেয়। এ সময় তাপস পুরান ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে নৌকার পক্ষে ভোট চান।

তিনি বলেন, ‘ঢাকা আমাদের প্রাণের শহর। ঢাকাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে আমরা পুনরুজ্জীবিত করবো। ঢাকাকে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলবো।’

তিনি আরো বলেন, ‘প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। অচল ঢাকাকে সচল করা হবে। ঢাকার রাস্তা-ঘাট পুনর্বিন্যাস করা হবে যাতে জনগণের ভোগান্তি কমে।’

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক ও দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে তাপস নেতাকর্মীদের নিয়ে এলাকাভিত্তিক টিম গড়ে তোলার কথা বলেন।

প্রচারণায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায়, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি প্রমুখ উপস্থিত ছিলেন।

শনিবার দিনব্যাপী পুরান ঢাকার ওয়ারীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করবেন শেখ ফজলে নূর তাপস।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া