১২ই জানুয়ারি, ২০২০ ইং | ২৯শে পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কোয়েটা শহরে মসজিদে বোমা হামলা, পাকিস্তান সফরের সিদ্ধান্ত থেকে পিছু হটছে বিসিবি!

নিজস্ব প্রতিবেদক : পাকিস্তান সফর নিয়ে গত ডিসেম্বর মাস থেকে দুই দেশের ক্রিকেট বোর্ড বিসিবি ও পিসিবির মধ্যে কথা চালাচালি, প্রস্তাব আর পাল্টা প্রস্তাব চলছে। কিন্তু কেউ কারো কথা রাখেনি। আইসিসির সুচি অনুসারে আগামী ২২ জানুয়ারি থেকে পাকিস্তানে শুরু হতে যাওয়া তিনটি টি টোয়েন্টি আর দুই ম্যাচে টেস্ট সিরিজ খেলতে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের।

পাকিস্তানে সন্ত্রাসী কর্মকা-ের জন্য বাংলাদেশ দলের অনেক ক্রিকেটার ও কোচিং স্টাফরা সেখানে যেতে চাইছেন না। তার পরেও বিসিবি পাকিস্তানে টি টোয়েন্টি সিরিজ খেলার পর টেস্ট সিরিজ নিরপেক্ষ ভেনুতে আয়োজনের প্রস্তাব দিলে পিসিবি অপারগতা জানায়। পরে বিসিসি আবারও নতুন করে প্রস্তাব দেয় একটি টি টোয়েন্টি আর একটি টেস্ট ম্যাচ খেলার। সেখানেও দ্বিমত পাকিস্তান ক্রিকেট বোর্ডের। তারা সাফ জানিয়েছে, পাকিস্তান সফরে বাংলাদেশকে ৩টি টি টোয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ খেলতে হবে।

উভয় বোর্ডের কথা চালাচালিতে অনিশ্চিত হয়ে পড়েছে বাংলাদেশ দলের পাকিস্তান সফর। তার উপর গত শুক্রবার পাকিস্তানের কোয়েটা শহরের একটি মসজিদে বোমা হামলায় ১৩ জন মুসল্লির মৃত্যুর খবরে আরো বেশি ভীত হয়ে পড়ে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এ অবস্থায় বাতিল হতে পারে বাংলাদেশ দলের পাকিস্তান সফর।

বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, কোনো অবস্থায় পাকিস্তান সফর সম্ভব নয়। এই সফর বাতিলও হতে পারে। তিনি বলেন, আগামীকাল বিসিবির বার্ষিক বোর্ড সভায় চূড়ান্ত সিদ্ধান্ত হবে বাংলাদেশ দল পাকিস্তান সফরে যাবে কি যাবে না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া