৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জমকালো আয়োজনে রোববার বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন, মাঠের খেলা ১১ ডিসেম্বর শুরু

রাজু আলাউদ্দিন : বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের গত দুই আসরের উদ্বোধনী অনুষ্ঠান ছিলো একেবারেই সাদামাটা। তবে এবার ব্যতিক্রম আয়োজন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বঙ্গবন্ধু বিপিএলে বিশেষ আয়োজনের শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান।

বঙ্গবন্ধু বিপিএলের মাঠের খেলা শুরু হচ্ছে আগামী ১১ ডিসেম্বর। এর তিনদিন আগে ৮ ডিসেম্বর শুরু হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের কাউন্টডাউন। ওই দিন সন্ধ্যায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পর্দা উঠবে বিপিএলের। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবার বিপিএলে বিশেষ আয়োজন হিসেবে থাকছে সাংস্কৃতিক পরিবেশনা। বলিউডের তারকাদের সাথে দেখা যাবে দেশি তারকাদেরও। এ আয়োজনে থাকবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটারিনা কাইফ। আর দেশীয় শিল্পীদের মধ্যে মমতাজসহ বেশ কয়েকজন তারকা থাকবেন এই এবার বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে।
জমকালো উদ্বোধনী অনুষ্ঠান বিকাল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। আর রাতে পারফর্ম করবেন ভারতীয় নামী-দামী শিল্পীরা। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট এরই মধ্যে বিক্রি শুরু হয়ে গেছে, চলবে শনিবার পর্যন্ত। বিপিএলের টিকিট অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাবে।

রোববার উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে। জানা গেছে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে আসন্ন বিপিএল মাঠে গড়াবে। অবশ্য টুর্নামেন্টের প্রথম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। একই দিন রাতে আরেক ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

এবার বিপিএলে অংশ নেবে নতুন সাত দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স। এবারের বিপিএলে মোট ৪৬টি ম্যাচ থাকছে। ঢাকায় ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চট্টগ্রামে ১২টি ও সিলেটে হবে ছয়টি ম্যাচ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া