২রা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

১৫ ডিসেম্বর পর্যন্ত পেট্রোল পাম্প মালিক-কর্মচারীদের কর্মবিরতি স্থগিত

নিজস্ব প্রতিবেদক : দাবি পূরণের আশ্বাসে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে চলমান অনির্দিষ্টকালের কর্মবিরতি ১৫ ডিসেম্বর পর্যন্ত স্থগিত করেছে পেট্রোল পাম্প মালিক-কর্মচারীরা।

সোমবার ঢাকায় বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন-বিপিসির সঙ্গে বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের বৈঠক শেষে এ ঘোষণা দেওয়া হয়।

আগামী ১৫ ডিসেম্বর জ্বালানি প্রতিমন্ত্রীর সঙ্গে পেট্রোল পাম্প মালিক-কর্মচারীদের দাবির বিষয়ে বৈঠকের সিদ্ধান্ত হয়েছে। এছাড়া পেট্রোল পাম্প মালিকদের দাবি-দাওয়া নিয়ে জ্বালানি বিভাগে বৈঠক হবে বলেও জানানো হয়।

বৈঠকে বাংলাদেশ পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষে কথা বলেন মহাসচিব সাজ্জাদুল করিম আর বিপিসির পক্ষ থেকে কথা বলেছেন বিপণন পরিচালক সৈয়দ মেহেদি হাসান।

পনেরো দফা দাবিতে রবিবার সকাল ৬টা থেকে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু করে পেট্রোল পাম্প মালিক-কর্মচারীরা। এ সময় পাম্প থেকে জ্বালানি তেল উত্তোলন, বিতরণ ও পরিবহন রাখা হয়।

৩০ নভেম্বরের মধ্যে দাবি মেনে না নেওয়ায় পূর্বঘোষিত এই কর্মসূচি শুরু করে পেট্রোল পাম্প মালিক-কর্মচারীরা।

জ্বালানি তেল বিক্রয়ের প্রচলিত কমিশন শতকরা সাড়ে ৭ ভাগ বৃদ্ধি, জ্বালানি তেল ব্যবসায়ীরা কমিশন এজেন্ট নাকি উৎপাদনকারী প্রতিষ্ঠান তা সুনির্দিষ্ট করা, প্রিমিয়াম পরিশোধ সাপেক্ষে ট্যাংকলরি শ্রমিকদের ৫ লাখ টাকা দুর্ঘটনা বিমা প্রথা প্রণয়ন করা, ট্যাংকলরির ভাড়া বৃদ্ধিসহ ১৫ দফা দাবিতে গত মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই কর্মসূচি ঘোষণা দেওয়া হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া