২রা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা, বিবস্ত্র করে ঘোরাল এলাকাবাসী

আন্তর্জাতিক ডেস্ক : হায়দরাবাদের ধর্ষণকাণ্ড নিয়ে সরগরম ভারত। দেশটির অন্যান্য জায়গা থেকেও পাওয়া যাচ্ছে একই ধরনের খবর। রীতিমতো প্রতিদিনই সামনে আসছে ধর্ষণের ঘটনা। বেশিরভাগ ক্ষেত্রে অভিযুক্ত ধরা পড়লেও অপরাধ কিন্তু কমছে না। বরং দিনে দিনে বাড়ছে এই প্রবণতা। ঠিক কোথায়, কিভাবে এর থেকে মুক্তি; তাই ভাবছে সকলে। আর এরই মাঝে চার বছরের এক শিশুকে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন ৩৫ বছর বয়সী যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের পার্দি এলাকায়।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবকের নাম জওহর। তিনি স্থানীয় সমবায় ব্যাংকে চাকরি করেন। গতকাল রবিবার টাকা সংগ্রহ করতেই ওই এলাকার একটি বাড়িতে যান তিনি। প্রতিদিনই ওই শিশুর বাড়িতে টাকা তুলতে যান। কিন্তু রবিবার সন্ধ্যাবেলা ছোট্ট শিশুকে একা পেয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে জওহর। এরপরে চার বছর বয়সী ওই কন্যা শিশুকে ধর্ষেণচেষ্টা করেন।

ঘটনার সময় বাড়িতে ছিলেন না শিশুর মা। বাড়ি ফিরে ওই দৃশ্য দেখে আতঙ্কে চিৎকার করে ওঠেন তিনি। তার চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। এরপরে মারধরও নাকি করা হয় অভিযুক্তকে। শিশুকে ধর্ষণের চেষ্টা করার অপরাধে সম্পূর্ণ নগ্ন করে তাকে গোটা এলাকায় ঘোরালেন এলাকাবাসী।

এরপর খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। পুলিশ এসে তাকে নিয়ে যায় থানায়। এরই মধ্যে ওই যুবকের বিরুদ্ধে থানায় ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) এবং শিশু নির্যাতন ও যৌন অপরাধ (পোকসো) আইনের বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া