১লা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ময়মনসিংহের গফরগাঁওয়ে আকাশ থেকে পড়লাে বিমানের তেলের ট্যাংক

ডেস্ক রিপাের্ট : ময়মনসিংহের গফরগাওয়ে আকাশ থেকে দুটি জ্বালানি ভর্তি ট্যাংক পড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ট্যাংকটির ভিতর থেকে জ্বালানি তেল জাতীয় দ্রব্য বের হচ্ছে।

গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের বড়বড়াই গ্রামের বটতলা নামক স্থানে রবিবার বিকালের এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্যাংকটি দেখতে অনেকেই ভিড় করছেন।

হঠাৎ করে আকাশ থেকে বিমানের তেলের ট্যাংক পড়ার খবর পেয়ে পুলিশ সদস্যরা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট সন্ধ্যা সোয়া ৫টার দিকে ঘটনাস্থলে এসে ট্যাংক দুটি উদ্ধার করেন।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান, পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান এবং পাইথল ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী এগুলো তেলের ট্যাংক বলে নিশ্চিত করেছেন। তবে কোন বিমান থেকে তা পড়ে থাকতে পারে সে বিষয়ে তারা বিস্তারিত কিছু জানাতে পারেননি। বিমান থেকে তেলের ট্যাংক দুটি যান্ত্রিক ক্রটির কারনে পড়ে থাকতে পারে বলে তারা ধারণা করছেন।

এদিকে গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে দুইটি বস্তু উড়ন্ত বিমান থেকে পড়তে দেখে স্থানীয়রা প্রথমে ভয়ে দূরে চলে যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে সেগুলো ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে। একেকটি ট্যাংক ছয় থেকে সাত ফুট লম্বা। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা বাংলাদেশ বিমানের স্কোয়াড্রন লিডার শাইখ বিন জামান জানান, কি কারনে এমন ঘটনা ঘটলো তা তদন্ত ছাড়া তাৎক্ষণিকভাবে বলা সম্ভব নয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া