১লা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভোর রাতে বড় ধরনের বিস্ফোরণের শব্দে ভাঙল ঘুম, কাঁপলো লন্ডন

আন্তর্জাতিক ডেস্ক : রোববার (৩০ নভেম্বর) ভোর রাতে বড় ধরনের বিস্ফোরণের শব্দ শোনা গেছে লন্ডনে। উত্তর লন্ডনের বাসিন্দাদের অনেকেই বিস্ফোরণের শব্দ শুনে ঘুম থেকে উঠেছেন। তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। প্রাথমিকভাবে পুলিশও জানিয়েছে তারা বিষয়টি খতিয়ে দেখছে। তবে পড়ে জানা গেছে ঘট্না খারাপ কিছু নয়।

পুলিশ জানিয়েছে, ব্রিটিশ বিমান বাহিনীর দুটি যুদ্ধবিমান থেকে এই শব্দ এসেছে। যা ‘সনিক বুম’ নামে পরিচিত।

স্থানীয় সময় রোববার ভোর ৪টা ২০ মিনিটে বিস্ফোরণের শব্দে বাড়ি-ঘর কেঁপে ওঠে। এরপরেই সাইরেন বাজাতে শুরু করে পুলিশ। স্থানীয় এক বাসিন্দা এক টুইট বার্তায় বলেন, উত্তর-পশ্চিম লন্ডনে বড় ধরনের বিস্ফোরণের শব্দে ঘুম ভাঙল। আর কেউ এই শব্দ শুনতে পেয়েছেন?

পুলিশ এক টুইট বার্তায় বলেছে, উত্তর লন্ডনে প্রচণ্ড শব্দের খবর আমরা পেয়েছি। তবে কোনো বিস্ফোরণের খবর পাওয়া যায়নি। আমরা এই ঘটনা তদন্ত করছি। এই ঘটনায় জনগণের উদ্বেগের কোনো কারণ নেই।

হের্টস ফায়ার কন্ট্রল এক টুইট বার্তায় বলেছে, ভয়াবহ বিস্ফোরণের শব্দ শোনা গেছে বলে আমরা বেশ কিছু এলাকা থেকে খবর পেয়েছি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

দু’দিন আগেই লন্ডন ব্রিজে বেশ কয়েকজনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। শুক্রবার স্থানীয় সময় দুপুরে লন্ডন ব্রিজের ওপর ওই হামলায় দু’জন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও তিনজন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া