১লা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রিয়াঙ্কা চােপড়া রান্না পারেন না

বিনোদন ডেস্ক : গত বছরের ডিসেম্বরে বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবেসে বিয়ে করেন জনপ্রিয় মার্কিন পপ গায়ক নিক জোনাস। বিয়ের আগে থেকেই ভারতীয় স্ত্রীকে মন-প্রাণ উজাড় করে ভালোবাসেন তার আমেরিকান স্বামী। যার প্রমাণ তাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই মেলে।

তবে শুধু স্ত্রীকেই নয়, ভারতীয় খাবারের প্রতিও নিকের ভালোবাসা অগাধ। কিন্তু প্রিয়াঙ্কা নাকি সেসবের কিছুই রান্না করতে পারেন না। সম্প্রতি জি টিভির নতুন টক শো-তে এসে এই সিক্রেট নায়িকাই জানান। প্রিয়াঙ্কা বলেন, ‘পনির, ডাল ও নান খেতে ভীষণ ভালোবাসে নিক। কিন্তু আমি কিছুই রান্না পারি না।’

‘প্রো মিউজিক কাউন্টডাউন’ নামের ওই শো সম্প্রতি শুরু হয়েছে গান ও বলিউডের সংমিশ্রনে। এটি প্রচারিত হবে প্রতি রবিবার সন্ধ্যা ছয়টায়। ভারতের সেরা কয়েকজন রেডিও জকি এই শো সঞ্চালনা করছেন। যেখানে বলিউডের বিভিন্ন তারকারা তাদের ব্যক্তিগত জীবনের সিক্রেট ফাঁস করবেন।

‘প্রো মিউজিক কাউন্টডাউন’ শোয়ের প্রথম এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই তিনি রান্না না জানার সিক্রেটটা ফাঁস করেন। এছাড়া নায়িকা নিজের ছোটবেলা, বিয়ে নিয়েও নানা গোপন কথা ফাঁস করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া