adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ ফজলে শামস পরশ বললেন- আমাদের শুদ্ধি অভিযানকে সফল করতে হবে

নিজস্ব প্রতিবেদক : যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে সংগঠনের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমাদের জন্য এখন নতুন চ্যালেঞ্জ হচ্ছে শুদ্ধি অভিযান। এই অভিযানকে আমাদের সফল করতে হবে। যুবলীগের ত্যাগী কর্মীরাও এটা চায়। চাঁদাবাজি ও দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চলছে আমার আত্মবিশ্বাস সেই অভিযানে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল হবেন।

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগ কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ফজলে শামস পরশ প্রথম যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। এ সময় তার সঙ্গে সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানও ছিলেন।

অনুষ্ঠানে হলি আর্টিজানে জঙ্গি হামলার রায় প্রসঙ্গে পরশ বলেন, হলি আর্টিজানে জঙ্গি হামলার রায় হল আজকে। মাত্র তিন বছরের মধ্যে এই রায় সম্পন্ন হল। এতে বোঝা যায়, জঙ্গি দমনের ব্যাপারে আমাদের সরকার কতটা ‘সিরিয়াস’। নয়-দশ বছর আগে আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন এই দেশে জঙ্গিবাদের একটা ‘থ্রেট’ ছিল, আপনারা সবাই জানেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন জঙ্গি মোকাবেলার ‘চ্যালেঞ্জ’ হাতে নিয়েছিলেন, তখন অনেকে সংশয় প্রকাশ করেছিল। অনেকে বিশ্বাস করতে চায়নি, আওয়ামী লীগ সরকার জঙ্গি মোকাবেলা করতে পারবে। আপনারা বিএনপি-জামায়াতের সময় দেখেছেন কীভাবে জঙ্গিরা আমাদের গ্রাস করে ফেলেছিল। আজকে হলি আর্টিজানের রায় খুব সহজভাবে তিন বছরের মধ্যে বিচার বিভাগ তাদের নির্দিষ্ট প্রক্রিয়ার মধ্যে সম্পন্ন করেছে। এ জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। আমি আরও ধন্যবাদ জানাই আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সংশ্লিষ্ট বাহিনীকে। যারা জঙ্গি মোকাবেলা করেছে ও দমন করে রেখেছে।

এ সময় আগামী ৪ ডিসেম্বর যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন দেশব্যাপী পালন করা হবে বলেও জানান সংগঠনটির নবনির্বাচিত চেয়ারম্যান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া