adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিয়ম ভেঙে বিসিসিআই-আকসুর স্ক্যানারে এক বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক : ইডেন গার্ডেনসে দিন-রাতের টেস্ট চলার সময় প্রোটোকল ভেঙে মোবাইল ফোন ব্যবহার করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও অ্যান্টি করাপশন ইউনিটের (আকসু) স্ক্যানারের তলায় এক বাংলাদেশি। নিয়ম না মানায় এখন বিসিসিআই ও আকসুর শুনানিতে বসতে হবে তপন চাকী নামের ওই ব্যক্তিকে।

টাইমস নাউ পত্রিকার এক রিপোর্টে বলা হয়েছে, ইডেনে দিন-রাতের টেস্ট চলাকালীন তপন চাকী নামে বাংলাদেশের এক লোকাল ম্যানেজার প্রোটোকল ভেঙে সফরকারী দলের ড্রেসিংরুমে মোবাইল ফোন ব্যবহার করেছেন। বারবার তাকে সতর্ক করা হলেও নিয়ম ভাঙার কাজটি তিনি চালিয়ে যান। তাতে প্রোটোকল ভাঙায় এখন বিসিসিআই-আকসুর স্ক্যানারের আওতায় তপন। বসতে হবে দুই সংস্থার শুনানির সামনেও।
বিষয়টি নিশ্চিত করে বিসিসিআইর এক কর্মকর্তা টাইমস নাউ পত্রিকাকে বলেছেন, চাকিকে এখন শুনানির জন্য ডাকা হবে।

প্রোটোকল অনুযায়ী ডিউটিতে থাকা আকসু অফিসার বিষয়টি জানাবে এবং চাকিকে শুনানির জন্য ডাকা হবে। যদি তার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়, তখন বাকি কাজের ব্যাপারে আইন অনুসরণ করা হবে।

জুয়াড়িদের ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার কারণে সাকিব আল হাসানকে ২ বছর নিষিদ্ধ করেছে আইসিসি। যা নিয়ে ভারত সফরের আগে থেকেই টালমাটাল বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। তার মধ্যেই আবার তপন চাকীকে নিয়ে নতুন খবর এলো।

ইডেন টেস্টে বাংলাদেশের বিপক্ষে ইনিংস ও ৪৬ রানে জয় পায় ভারত। দুই টেস্টের সিরিজ ২-০তে জিতে নেয় বিরাট কোহলির দল। টেস্ট সিরিজের আগে জয় দিয়ে টি-টুয়েন্টি শুরু করলেও শেষে ২-১ ব্যবধানে সিরিজ হারতে হয় সফরকারীদের।-চ্যানেলআই অনলাইন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া