adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপা চেয়ারম্যান বললেন- কাদা ছোঁড়াছুঁড়ি করি না, মিডিয়াতেও কিছু বলতে চাই না

ডেস্ক রিপাের্ট : বাংলাদেশের রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে উল্লেখে করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেন, দেশের পট পরিবর্তনে দল ভূমিকা রাখবে।

তবে আমাদের দল এখনো শক্তিশালী অবস্থানে যায়নি এ কথা জানিয়ে তিনি বলেন, সাধারণ মানুষের কাছে জাপাই আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে জামালপুর জেলার জেপি ও বিজেপি থেকে ২০ জন আইনজীবী দলের চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে যোগদান করেন। এ সময় জাপা চেয়ারম্যান তাদের স্বাগত জানিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় এরিক প্রসঙ্গে জিএম কাদের বলেন, আমি কাদা ছোঁড়াছুঁড়ি করি না আর মিডিয়ার সামনে কিছু বলতে চাই না।

দেশের তিনটি প্রধান রাজনৈতিক দলের মধ্যে দেশবাসী এখন জাপার ওপরেই আস্থা রাখছে। সাধারণ মানুষের কাছে এদলই আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা।

রোববার সন্ধ্যায় জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জাপা চেয়ারম্যান উল্লেখ করেন, যারা বিগত দিনে জাপা ছেড়ে গেছে, তারা প্রত্যাশিত রাজনীতি না পেয়ে আবারো ফিরে আসছেন। আমরা গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে আস্থা অর্জন করবো। জাপার নেতৃত্বে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বো।

জাপা চেয়ারম্যান বলেন, দেশপ্রেম, দলীয় নেতৃত্বের প্রতি আনুগত্য এবং সাংগঠনিক ঐক্য দিয়ে এদল দেশের সাধারণ মানুষের আশা-আকাঙ্খা পূরণ করবে।
এরিক এরশাদ ও বিদিশা সিদ্দিক প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা চেয়ারম্যান বলেন, আমি কাঁদা ছোঁড়াছুড়ি করছি না, আমি রাজনীতি করি। রাজনীতি করতে গেলে শতভাগ মানুষের সমর্থন পাওয়া যায় না।

রাজনীতি করতে গেলে অনেক সময় বাইরের মানুষও আমার জন্য জীবন দিবে আবার খুব কাছের মানুষও আমার বিরুদ্ধে দাঁড়িয়ে যেতে পারেন। এটা পৃথিবীর ইতিহাসে সব সময় ছিলো এবং আছে। আমাকে নিয়ে কে কি বললো, তা নিয়ে ভিষণভাবে মগ্ন থাকলে দেশের জন্য-জাতির জন্য কাজ করা আমার জন্য সম্ভব হবে না জানান তিনি।

তিনি আরো বলেন, আমি সত্য ও ন্যায়ের পথে থেকে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি, দেশের মানুষও আমাকে সেভাবেই গ্রহণ করেছে আশা করছি। সাধারণভাবে ভালো কাজ করতে গেলে কিছু মানুষ বাধা সৃষ্টি করবে সেগুলো আমরা যথাযথভাবে নিষ্পত্তি করবো।

এসময় জাপা মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, আগামী দিনের রাজনীতির নেতৃত্ব জাপার হাতে, তাই দল আরো শক্তিশালী করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া