১৭ই নভেম্বর, ২০১৯ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লাশঘরের অদ্ভূত কাহিনি ‘দ্য ন্যাকেড সোল’

বিনােদন ডেস্ক : বাংলা নাটক ও চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। তার স্বামী বাবর। প্রতি রাতে সে মদ খেয়ে এসে স্ত্রীকে বেদম মারধর করে। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে একপর্যায়ে আত্মহত্যা করেন নওশাবা। তবে বিচলিত হওয়ার কিছু নেই। কারণ নায়িকা বাস্তবে এমনটা করেননি। করেছেন চলচ্চিত্রের কাহিনিতে।

নওশাবার এই চলচ্চিত্রের আরেক গুরুত্বপূর্ণ চরিত্র শম্ভু। লাশকাটা ঘরে কাটে তার রাতের পর রাত। অর্থাৎ লাশের পোস্টমর্টেম করাই তার কাজ। এ নিয়ে তার কিংবা অন্যদের মধ্যে কোনো মাথাব্যথা নেই। এই শম্ভুর কাছেই আসে আত্মহত্যা করা নওশাবার লাশ। কিন্তু পোস্টমর্টেম না করে নওশাবার লাশ নিয়ে পালিয়ে যায় শম্ভু!

এমন অদ্ভূত গল্প নিয়েই নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য ন্যাকেড সোল’। এটি রচনা ও পরিচালনা করেছেন শাব্দিক শাহীন। এর প্রধান তিনটি চরিত্রে কাজী নওশাবা ছাড়াও অভিনয় করেছেন সুজন হাবিব ও আতিক রহমান। এখানে নওশাবা রয়েছেন একজন ট্রাক ড্রাইভারের স্ত্রীর ভূমিকায়।

পরিচালক শাব্দিক শাহীন বলেন, ‘মানুষের জীবনে অনেক ঘটনা থাকে। আমরা একটি ব্যতিক্রমী গল্প বেছে নিয়েছি। ১২ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে এমন কিছু বিষয় তুলে ধরার চেষ্টা করেছি, যা দর্শকদের মনে দাগ কেটে যাবে। এটি ইউটিউবের জন্য নির্মিত হয়েছে। তার আগে কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠানোর প্রক্রিয়া চলছে।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া