১৭ই নভেম্বর, ২০১৯ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

উত্তম কুমার-ধর্মেন্দ্রর ছবিতে রাজকুমার

বিনোদন ডেস্ক : ধর্মেন্দ্র-শর্মিলা ঠাকুর, অমিতাভ ও জয়া বচ্চন অভিনীত কাল্ট ক্লাসিক কমেডি ছবি ‘চুপকে চুপকে’। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া এ ছবিটি নির্মাণ করেছিলেন কিংবদন্তি পরিচালক ঋষিকেশ মুখোপাধ্যায়। এটি ছিল উত্তম কুমার ও মাধবী মুখোপাধ্যায় অভিনীত বাংলা ‘ছদ্মবেশী’ ছবির হিন্দি রিমেক। নির্মল বিনোদন পেতে এখনও এই ছবির জুড়ি নেই।

নতুন খবর হচ্ছে, বলিউডে আবারও নির্মিত হচ্ছে সত্তর দশকের ‘চুমপকে চুপকে’। এবার উত্তম কুমার ও ধর্মেন্দ্রদের জুতোয় পা গলাতে চলেছেন এ প্রজন্মের রাজকুমার রাও। ছবির নামেও কোনো পরিবর্তন আনার প্রয়োজন পড়ছে না। কারণ প্রযোজক ভূষণ কুমার এবং লাভ রঞ্জন আসল ছবির নামের সত্ত্ব কিনে নিয়েছেন।

প্রথমে প্রযোজক মনীষ গোস্বামী তার প্রযোজনা সংস্থার নামে ‘চুপকে চুপকে’ ছবির নাম রেজিস্টার করেছিলেন। কিন্তু ভূষণ কুমার তার কাছে অনুরোধ করলে এক কথায় সত্ত্ব ছেড়ে দেন মনীষ। তার কাছে চিত্রনাট্য তৈরি না থাকায় তিনি এমন সিদ্ধান্ত নে বলে বলিউড সূত্রে খবর।

ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়াকে উদ্দেশ্য করে একটি নো অবজেকশন সার্টিফিকেটও দেয়া হয়েছে। সম্প্রতি মুম্বাই মিররকে দেয়া একটি সাক্ষাৎকারে মনীষ বলেন, ‘সহকর্মীদের প্রয়োজনে সব সময় সাহায্যের জন্য এগিয়ে আসা উচিত বলে মনে করি।’

আপাতত চলছে নতুন ‘চুপকে চুপকে’ ছবির নতুন চিত্রনাট্যের শেষ মুহর্তের অদল বদল। এদিকে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত নায়ক রাজকুমার রাও। এই ছবিকে তার কেরিয়ারের অন্যতম মাইল ফলক হিসেবে মনে করছেন স্বয়ং রাজকুমারই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া