adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা নিয়ে ‘মিথ্যা ব্যাখ্যা দেওয়ায়’ হাসপাতালের পরিচালকের বিচার চাইলেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা নিয়ে ‘মিথ্যা ব্যাখ্যা দেওয়ায়’ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালকের বিচার চাইলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এ দাবি জানান।

কারাবন্দি খালেদা জিয়ার অঙ্গপ্রত্যঙ্গগুলো নিস্তেজ হয়ে যাওয়ার উপক্রম জানিয়ে মির্জা ফখরুল বলেন, তিনি এতটাই অসুস্থ যে নিজে হাতে ধরে কিছু খেতেও পারেন না। তাকে সাহায্য করে খাইয়ে দিতে হয়। তিনি হুইলচেয়ার ছাড়া চলতে পারেন না। এমনকি বিছানা থেকেও দুজন সাহায্য করে তাকে ওপরে তুলতে হয়।

এসময় বিএসএমএমইউ পরিচালককে ইঙ্গিত করে তিনি বলেন, ‘অথচ সরকারের মদদপুষ্ট হাসপাতালের ডাইরেক্টর বলেন, তিনি (খালেদা জিয়া) আগের চাইতেও সুস্থ। দেশনেত্রীর স্বাস্থ্য সম্পর্কে এই যে মিথ্যা ব্যাখ্যা দেওয়ায় ওই ডাইরেক্টরের বিচার হওয়া উচিত।’

বিএনপি মহাসচিব বলেন, ‘খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে যে রিপোর্ট তারা দিয়েছেন তা প্রকাশ করা হচ্ছে না। আমরা এখান থেকে স্পষ্টভাবে তার স্বাস্থ্যের সঠিক তথ্য প্রকাশ করার দাবি জানাচ্ছি।’

এছাড়া তিনি আরও বলেন, এই সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন সম্পূর্ণ ম্যান্ডেটবিহীন একটা সরকার। এই সরকারকে ক্ষমতায় রাখার মানে হচ্ছে জনগণের সর্বনাশ করা। আজকে প্রত্যেকটি পণ্যের দাম জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।

সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক শওকত মাহমুদের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান, আবদুল কুদ্দুস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, সাধারণ সম্পাদক এম আবদুল্লাহ, বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া