১০ই নভেম্বর, ২০১৯ ইং | ২৫শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে হারাল বার্সেলোনা

স্পাের্টস ডেস্ক : স্প্যানিশ ফুটবল লিগে লিওনেল মেসির হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে ৪-১ গোল হারাল বার্সেলোনা। হ্যাটট্রিকের দু’টি গোলই এসেছে অসাধারণ ফ্রি-কিক থেকে।

ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই সেল্টা ভিগোর ওপর আধিপত্য দেখায় বার্সেলোনা। ১৪ মিনিটে মেসির নেওয়া শট সেল্টা ভিগোর গোলরক্ষক ফিরিয়ে দিলেও কাতালানরা সাফল্যের দেখা পায় ২৩ মিনিটে। পেনাল্টি বক্সের ভেতরে বাম পাশ দিয়ে বার্সার জুনিয়র ফিরপোর দেওয়া ক্রস ঠেকাতে গিয়ে সেল্টার ডিফেন্ডার জোসেপ আইসোর হাতে লাগলে পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন মেসি।

সেল্টা ভিগো সমতায় ফেরে ৪২ মিনিটে। লিওনেল মেসি করা ফাউল থেকে ফ্রি-কিক পায় সেল্টা। সেই ফ্রি-কিক থেকে দারুণ এক গোল করে সেল্টাকে সমতায় ফেরান লুকাস ওলাজা। তবে ছেড়ে কথা বলেননি বার্সা অধিনায়ক মেসি। প্রথমার্ধের ইনজুরি সময় ফ্রি-কিক পায় বার্সা। ফ্রি-কিক থেকে দৃষ্টি-নন্দন এক গোলে কাতালানদের ২-১ গোলের লিড এনে দেন বার্সা অধিনায়ক।

বিরতির আগে সেখান থেকে মেসি শেষ করেছিলেন বিরতির পর ঠিক সেখান থেকেই শুরু করেন এই ফুটবল জাদুকর। ৪৮ মিনিটে ফ্রি-কিক থেকে আবারও বুদ্ধিদীপ্ত চোখ ধাঁধানো এক গোল করেন এই আর্জেন্টাইন। লা লিগায় সর্বোচ্চ নিজের ৩৪তম হ্যাটট্রিক পূরণ করেন মেসি।

৭২ মিনিটে ওসমান ডেম্বেলের পাস থেকে অল্পের নিজের চতুর্থ গোল থেকে বঞ্চিত হন মেসি। তবে বার্সেলেনা তাদের ব্যবধান বাড়ায় ৮৫ মিনিটে। পেনাল্টি ডিবক্সের বাম দিকে দিয়ে ডেম্বেলে দেওয়া ক্রস বিপদ মুক্ত করতে পারেনি সেল্টার ডিফেন্ডার। বল পেয়ে যান সার্জিও বুসকেটস। ডান পায়ের জোড়ালো শটে বল জালে পাঠান তিনি। এরপর বাকিটা সময়ে আর গোলের দেখা না পেলেও ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া