১০ই নভেম্বর, ২০১৯ ইং | ২৫শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফেসবুক লাইভে এসে হঠাৎ রেগে গেলেন সজল-পূজা

বিনােদন ডেস্ক : জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘জ্বিন’।এতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সজল ও পূজা।ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী।

জ্বীন সিনেমা নিয়ে দর্শকের জন্য শুরু হয়েছে কুইজ। আর সেই কুইজের জন্য ফেসবুক লাইভে এসেছেন সজল ও পূজা।

গতকাল দুপুরে জাজ মাল্টিমিডিয়া অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে ১৩ মিনিটের এই ফেসবুক লাইভে সবকিছু ভালো মতো চললেও শেষদিকে বাধে গন্ডগোল। সজল-পূজার হাতে একটি কাগজে লেখা ছিল হতে যাচ্ছে ‘জ্বীন’ ছবির সিক্যুয়েল ‘জ্বীন-২’। আর তাতে নাকি নেই তারা দুজন। শুধু তাই নয়, দেখা যাবে নতুন দুই মুখ। আর তাতেই রেগে গেলেন সজল ও পূজা। তাদের দিয়ে কেন এই নিউজ পড়ানো হলো তা নিয়েই ফেসবুক লাইভে রাগ ঝাড়লেন তারা।

তবে তাদের এই রেগে যাওয়া কী সত্যি ছিল নাকি তারা অভিনীত ‘জ্বীন’ ছবির প্রচারণা কৌশল নাকি ‘জ্বীন-২’ ছবির আগাম বার্তা ছিল তা জানা যাবে খুব শিগগিরই।

নির্মাতা নাদের চৌধুরী জানান, এরই মধ্যে ছবিটির ৯০ ভাগ অংশের শুটিং শেষ হয়েছে। সাভার ও মানিকগঞ্জের জমিদার বাড়িস, এফডিসিসহ ঢাকার বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ণ হয়। গানের কিছু দৃশ্যায়ন বাকি আছে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও অভিনয় করছেন- রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হীরা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে মুক্তি পাবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া