১১ই নভেম্বর, ২০১৯ ইং | ২৬শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা ডিবির সেই এসআই ক্লোজড

ডেস্ক রিপাের্ট : টাকার বাণ্ডিলের উপর ঘুমিয়ে থাকা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তাকে ডিবি থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে জেলা পুলিশ।

রবিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

যদিও জেলা পুলিশ থেকে বলা হচ্ছে, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। তবে, জেলা পুলিশেরই একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকার ঘটনায় যে বিতর্ক সৃষ্টি হয়েছিলো সেই সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়েছে।
প্রসঙ্গত, এসআই আরিফের বিরুদ্ধে ছিলো নানা ধরনের বিতর্ক। মাদক ব্যবসায়ীদের আটক করে সময় মতো আদালতে প্রেরণ না করে ডিবি কার্যালয়ে রেখে দেনদরবার করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। পাশাপাশি চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ীদের সাথেও তার দহরম মহরম রয়েছে বলেও অভিযোগ শোনা যায়। এর মধ্যে গত বুধবার একটি মাইক্রোবাসের মধ্যে বেশ কিছু টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকতে দেখা যায় ওই এসআইকে। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে এ নিয়ে দেখা দেয় নানা সমালোচনা।

তবে, এসআই আরিফের দাবি, ওই টাকাটা তার বৈধ উপায়ে নেওয়া। ঘটনাটি আজ থেকে ৫ মাস পূর্বের। সে সময় তার মা অসুস্থ ছিলেন। মূলত সেই জন্যই ১ লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসুস্থ এবং চিন্তিত ছিলেন। তাই ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়েন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া