১১ই নভেম্বর, ২০১৯ ইং | ২৬শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ইশা কপিকার পেয়েছিলেন আপত্তিকর প্রস্তাব

বিনােদন ডেস্ক : মডেলিংয়ে পরিচিতি পাওয়ার পর নব্বই দশকের শেষ দিকে দক্ষিণ ভারতীয় সিনেমায় পা রাখেন ইশা কপিকার। তবে বলিউডে পরিচিত পান রাম গোপাল ভার্মার ‘কোম্পানি’ ছবি দিয়ে।

ওই ছবির ‘খাল্লাস’ শিরোনামের গানে রীতিমতো ঝড় তোলেন। এরপর সঞ্জয় দত্তের ‘কাঁটে’য় দেখা যায় ‘ইশক সামুন্দার’ গানে। তবে তার দাবি পরিচালক সঞ্জয় গুপ্তা তাকে নায়িকা করার কথা দিয়েছিলেন। কিন্তু পরে বাদ দেওয়া হয়।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই সব কথা বলেন ইশা। সঙ্গে জানান, সহশিল্পীর কাছ থেকে আপত্তিকর প্রস্তাবও পেয়েছিলেন।

তবে সেই অভিনেতার নাম প্রকাশ করেননি শাহরুখ খানের ‘ডন’ সিনেমার নায়িকা। শুধু জানান, ওই নায়ক খুব ভোরে জাগেন। ইশাকে বলা হয়েছিল ওই অভিনেতার ডাবিং ও শুটিংয়ের মাঝামাঝি সময়ে দেখা করতে। জিজ্ঞাসা করা হয়, তার সঙ্গে কে থাকবেন। তখন জানান, গাড়িচালক থাকবে। কেন না কোনো সহকারী নিয়ে কোথাও যান না। একা আসতে জোরাজুরি করা হলে নায়িকা জানান, সে দিন সময় দিতে পারবেন না।

এর পরপরই প্রযোজক ডেকে বলেন, যদি কাজ দেওয়ার যোগ্য হয়, তবেই যেন তাকে ডাকা হয়। এমনটা নাকি বলিউডে অনেকের সঙ্গেই হয়। যখন কোনো নারী এ ধরনের যোগাযোগে ‘না’ বলে, তখন তাদের বাদ দেওয়া হয়।

বলিউডের স্বজনপ্রীতির মুখোমুখি হয়েছেন একাধিকবার। হয়তো তাকে সিনেমায় নেওয়া হলো- তখন বিখ্যাত কোনো বাবা বা মা ফোন করে তাদের সন্তানকে সুযোগ দেওয়ার কথা বলেন। এমনকি এ কারণে মহরত পর্যন্ত গিয়েও কাজ করা হয়নি ইশার।

তিনি বলেন, ‘খাল্লাশ’-এর সঙ্গে একই সময়ে ‘ইশক সমুন্দার’ গানটি করেন। ‘কাঁটে’ ছবিতে সঞ্জয় দত্তের প্রেমিকা চরিত্রে থাকার কথা ছিল। কিন্তু কেন হয়নি জানেননি। শুধু ইশাকে জানানো হয়, তার চরিত্রটি সিনেমার দৈর্ঘ্য বাড়িয়ে দেবে। এই নিয়ে প্রশ্নও তোলেননি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বিজেপি’র হয়ে মাঠে থাকে ইশা জানান, প্রযোজক অনেকবার তাকে নায়কের সঙ্গে বন্ধুত্বসুলভ ব্যবহার করতে বলেছে। কিন্তু তিনি কখনো করেননি।

বলিউডে এই নায়িকাকে দীর্ঘ দেখা যায়নি। মাঝে তিন বছরের বিরতি দিলেও দক্ষিণ ভারতীয় সিনেমায় বরাবরই ব্যস্ত ইশা। ৪৩ বছর বয়সেও নিজেকে আকর্ষণীয় মনে করেন তিনি। প্রতিভাবানও ভাবেন। আর যেমন আছেন তাই নিই তৃপ্ত ইশা কপিকার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া