১০ই নভেম্বর, ২০১৯ ইং | ২৫শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আমার বাবা ডেভিড ওয়ার্নার হলেও আমি হতে চাই বিরাট কোহলি

স্পাের্টস ডেস্ক : তার বাবা ডেভিড ওয়ার্নার। কিন্তু আশ্চর্যজনকভাবে মেয়ে বাবার মতো হতে চায় না। এমনিতে ভারতের সঙ্গে ডেভিড ওয়ার্নার ও তার পরিবারের লোকজনের আত্মার সম্পর্ক। আইপিএল খেলার সুবাদে বছরের অনেকটা সময় এদেশে কাটান তারা। ভারতীয় ক্রিকেট ও তারকাদের সঙ্গেও ওয়ার্নার পরিচিত ভালোভাবেই। তাই ভারতীয় ক্রিকেটারদের প্রতি তার পরিবারের ভালো লাগাও স্বাভাবিক ব্যাপার।

আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, ডেভিড ওয়ার্নার মানেই বিধ্বংসী ব্যাটিং। গতবারও আইপিএলে তিনি ছিলেন সর্বোচ্চ রান সংগ্রহকারী। সেই ওয়ার্নারের মেয়ে নাকি বাবার মতো হতে চায় না। তার প্রিয় ব্যাটসম্যান বিরাট কোহলি।

অজি তারকার বড় মেয়ে ইন্ডি ওয়ার্নারের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইন্ডি মজার ছলে নিজেকে বিরাট কোহলি বলে দাবি করছে। বাড়ির বারান্দায় খেলার সময় ইন্ডি বারবার বলছে, আমার বাবা ওয়ার্নার হলেও আমি বিরাট কোহলি হতে চাই। কোহলি হতে আমি প্রস্তুত। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস মেয়ের সেই ভিডিও আপলোড করেছেন টুইটারে। ক্যান্ডিস সেই ভিডিওর নিচে লিখেছেন, আমার ছোট্ট মেয়েটা ভারতে অনেকটা সময় কাটিয়ে ফেলেছে। তাই ও’ বিরাট কোহলির মতো হতে চায়।

যদিও এর আগে ডেভিড ওয়ার্নার মেয়ের আরেকটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মজার ব্যাপার, সেখানে আবার তার মেয়ে ডেভিড ওয়ার্নারের মতো হতে চায় বলে জানিয়েছে। সেই ভিডিও দেখা যাচ্ছে, ওয়ার্নারের মেয়ের ক্যাচ ধরছেন ক্যান্ডিস। ওয়ার্নার পরিবারের প্রত্যেকেই যে ক্রিকেটে মজে থাকেন এই ভিডিও যেন তারই প্রমাণ। অবসর সময়েও ওয়ার্নার ও তার স্ত্রী-মেয়ের বিনোদনের মাধ্যম হলো ক্রিকেট।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া