৪ঠা নভেম্বর, ২০১৯ ইং | ১৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে দিল্লি থেকে রাজকোটে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক : দিল্লির অতিমাত্রায় দূষনের মধ্যে ইতিহাসের হাজারতম টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়ে ভারতের আকাশে যেনো উড়ছে রিয়াদ-মুশফিকরা।

সংক্ষিপ্ত ফরম্যাটে এই প্রথম ভারতকে হারিয়ে দারুণ একটা স্বস্তির ঘুম দিতে পেরেছেন টাইগার সেনারা। এবার তাদের লক্ষ্য থাকবে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজটাও নিজেদের করে রাখা। সেই লক্ষ্যেই আজ দুপুরে দিল্লি ছেড়ে দ্বিতীয় টি-টোয়েন্টির শহর রাজকোট চলে যান বাংলাদেশের টাইগারবাহিনী। সোমবার অনুশীলন করেননি মুশফিকরা। দিল্লি থেকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

দিল্লি ছাড়ার আগে মুশফিকুর রহিম আরও একবার জানালেন, রাজকোট যেনো হয় আমাদের ইতিহাসের স্বাক্ষী। আমরা চাই এক ম্যাচ হাতে রেখে ভারতের বিরুদ্ধে সিরিজ জিতে ইতিহাস রচনা করতে। আগামী বৃহস্পতিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ ও ভারত।

তবে দ্বিতীয় ম্যাচে দুঃসংবাদও সঙ্গী হতে পারে উভয় দলের। দিল্লির ম্যাচটি দূষণে বাতিল না হলেও রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে না গড়ার সম্ভাবনাই বেশি। সৌরাষ্ট্র ও পুরো দক্ষিণ গুজরাটের আবহাওয়ার পূর্বাভাস বলছে, রোহিত শর্মা ও মাহমুদউল্লাহ রিয়াদের দ্বৈরথ নাও দেখা যেতে পারে।

কারণ ধেয়ে আসছে প্রবল ঘূর্ণিঝড় ‘মহা’। সেখানকার আঞ্চলিক আবহাওয়া দফতরের প্রধান জয়ন্ত সরকার সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, আগামীকাল বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পরতে পারে ঝড়। এ মুহূর্তে সাইক্লোন ‘মহা’ দিউ থেকে ৫৮০ কিলোমিটার ও ভারাভালের উত্তর-পশ্চিম থেকে ৫৫০ কিলোমিটার কেন্দ্রে অবস্থান করছে।

এই সাইক্লোন ভয়ঙ্কর আকার ধারণ করবে বলেই মত জয়ন্ত সরকারের। সেক্ষেত্রে সৌরাষ্ট্র ও দক্ষিণ গুজরাটে সামনের দিনগুলোতে প্রবল বৃষ্টিপাত হবে। এই বৃষ্টি থাকলে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে না গড়ার সম্ভাবনাই বেশি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া