৪ঠা নভেম্বর, ২০১৯ ইং | ১৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মাস্ক পরায় প্রিয়াঙ্কাকে চরম কটাক্ষ

বিনোদন ডেস্ক : দূষণে জর্জরিত ভারতের অন্যতম শহর দিল্লি। এই মুহূর্তে সেখানে থাকা কতটা দুঃসহ তা বোঝাতে সম্প্রতি মাস্ক পরে একটি ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন নায়িকা। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হলেন বলিউডের এই আন্তর্জাতিক তারকা।

মাস্ক পরা ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেন, ‘দ্য হোয়াইট টাইগার’-এর শুটিংয়ের জন্য দিল্লিতে। এই মুহূর্তে এখানে শুটিং করা কঠিন হয়ে যাচ্ছে। এয়ার পিউরিফায়ার ও মাস্কের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে। গৃহহীনদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।’

এই পোস্টটি করার কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল হয়। তবে সেই পোস্টে ভালো মন্তব্যের পাশাপাশি বিভিন্ন ব্যঙ্গাত্মক মন্তব্যেও ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। দিল্লির দূষণ নিয়ে প্রিয়াঙ্কার উদ্বেগকেও কটাক্ষ করেছেন এক দল।

দিল্লির দূষণের কথা শুনে তারা ‘দেশি গার্ল’কে মনে করিয়ে দিয়েছেন সিগারেট খাওয়ার অভ্যাসের কথা। কেউ বলেছেন, ‘সিগারেট খাওয়ার সময় মাস্ক পরেন না কেন?’ কেউ বলেছেন, ‘দিদি ধূমপান করেন, তবে দিদির দিল্লির দূষণ খুব খারাপ লাগে!’ কেউ আবার বলেছেন, ‘বিদেশে সিগারেট খাওয়ার সময় কিছু হয় না? দুমুখো একটা!’

মাসখানেক আগে মিয়ামিতে ছুটি কাটানোর সময় প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই সময়ও ট্রোলড হয়েছিলেন নায়িকা। সেই ঘটনার রেশ ধরেই এবার নেটিজেনদের একাংশের তীর্যক মন্তব্য ধেয়ে এলো তার দিকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া