৩রা নভেম্বর, ২০১৯ ইং | ১৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে পিটিয়ে হত্যা করেছে জনতা। ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ফতেপুর জেলায় এ ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম নাসির কুরেশি (৪০)।

নাসির কুরেশি স্ত্রী ৩৫ বছরের আফসারিকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছিল। ঘটনার পর নাসির পালাবার চেষ্টা করলে তাকে আক্রমণ করেন ওই ব্যক্তিরা। নাসিরকে গণপিটুনির এক ভিডিও অন‌লাইনে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা ছ’জন অভিযুক্তর মধ্যে পাঁচজনকে চিহ্নিত করেছে পুলিশ।

ফতেপুরের ডেপুটি পুলিশ সুপারিটেন্ডেন্ট শ্রীপাল যাদব জানিয়েছেন, ওই ব্যক্তির উপরে তার স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে। উনি পালাতে গেলে গ্রামবাসীরা তাকে ঘিরে ধরে মারধর করতে থাকে। তাকে পাথর ছুড়েও মারা হয়। এতে নাসির মারা যান।
ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার উপরে নাসির উপুড় হয়ে পড়ে রয়েছেন এবং তাকে রড ও লাঠি দিয়ে মারা হচ্ছে। এসময় চারপাশে অনেক মানুষ জড়ো হয়ে বীভৎস এ ঘটনা দেখছিলেন। এক হলুদ জামা পরা লোককে দেখা যায়, মৃতদেহের কাছে এসে সেলফি তুলতে এবং জনতা ও নাসিরেরও ছবি তুলতে।

জানা গেছে, নাসিরের স্ত্রী আফসারী তার মায়ের কাছে থাকতেন। ঘটনার দিন তার সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। সেই সময় নাসির রেগে গিয়ে কোপ মারলে আফসারী মারা যান। তাকে বাঁচাতে গিয়ে আহত হন তার মা ও বোনও।

নাসির ও তার স্ত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া