২রা নভেম্বর, ২০১৯ ইং | ১৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজ টোয়েন্টি ফোরের প্রধান সম্পাদক চাঁদা চাওয়ায় গোয়েন্দা জালে

ডেস্ক রিপাের্ট : দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজ টোয়েন্টি ফোরের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীর বিরুদ্ধে অনুসন্ধান করছে কয়েকটি গোয়েন্দা সংস্থা। একটি ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালকের কাছে তিনি চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত একটি অডিও টেপ গোয়েন্দাদের হাতে পৌঁছেছে। ওই অডিও টেপে তৌফিক ইমরোজ খালিদী তিন কোটি টাকা দাবি করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

সংশ্লিষ্ট কয়েকটি সূত্র বলছে যে, এর আগেও তৌফিক ইমরোজ খালিদী ওই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের কাছ থেকে দেড় কোটি টাকা নিয়েছিলেন বলে অভিযোগ করা হয়েছে। বিডি নিউজের প্রধান সম্পাদকের অ্যাকাউন্টে লন্ডন থেকে ৫০ কোটি টাকা ট্রান্সফারের ব্যাপারেও তথ্য আছে গোয়েন্দা সংস্থার কাছে। এ বিষয়ে অনুসন্ধান করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানাচ্ছে।

জানা গেছে, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক তার সঙ্গে বিডি নিউজের প্রধান সম্পাদকের কথোপকথনের অডিও টেপ গোয়েন্দাদের কাছে হস্তান্তর করেছেন।

উল্লেখ্য যে, ১৮তম ন্যাম সম্মেলনে যোগদান উপলক্ষে আজরবাইজানে চার দিনের সফর নিয়ে গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী একজন সম্পাদককে ইঙ্গিত করে বলেছিলেন, একজন সম্পাদক একজন ব্যাংকের এমডিকে ফোন করেছেন। ফোন করে তার কাছে টাকা দাবি করেছেন। ওই সম্পাদক ব্যাংকের চেয়ারম্যানকে হুমকি দিয়ে বলেছেন যে, যদি তাকে টাকা না দেওয়া হয় তাহলে তার বিরুদ্ধে ফলোআপ সংবাদ প্রকাশ করা হবে। প্রধানমন্ত্রী ওই সম্পাদকের নাম বলেননি। কিন্তু প্রধানমন্ত্রীর ওই সংবাদ সম্মেলনের পর থেকে রাজনৈতিক এবং সামাজিক অঙ্গনে কে ওই সম্পাদক তা নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে।-পূর্বপশ্চিম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া