২৮শে অক্টোবর, ২০১৯ ইং | ১২ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাকিব সত্যিই যাচ্ছেন না ভারত সফরে?

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসানের ভারত সফর নিয়ে ধোঁয়াশা যেনো কাটছেই না। খোদ বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন অনর্গল বলেই যাচ্ছেন সাকিব ভারত সফরে নাও যেতে পারেন। তার মন্তব্য যদি বাস্বরূপ নেয় তা হলে টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক নির্বাচন নিয়ে বিপাকে পড়তে হবে বিসিবিকে।

পাপন চান না ভারত সফর থেকে নিজেকে গুটিয়ে রাখুক সাকিব। তিনি মিডিয়াকে বলেছেন, সাকিবের যদি ভারত সফর সম্ভব না হয়, তাও যেনো দ্রুত জানিয়ে দেয় বিসিবিকে। বুধবার জাতীয় দল ভারতে রওনা হবে। তার আগে তো আমাকে অধিনায়ক নির্বাচন করতে হবে। এই মুহূর্তে ক্রিকেট পাড়ায় গুঞ্জণ, সাকিব ভারতে না গেলে টেস্টে মুশফিকুর রহিমকে এবং টি-টোয়েন্টিতে মোসাদ্দেক হোসেন সৈকতকে অধিনায়ক করা হতে পারে। সাকিব আদৌ ভারত সফরে যাবেন কীনা তা স্পষ্ট হবে মঙ্গলবার।

এদিকে বিসিবিকে না জানিয়ে মোবাইল সেবাদাতা কোম্পানি গ্রামীণ ফোনের সঙ্গে চুক্তি করেছেন সাকিব। এ নিয়ে সাকিবের ওর বেজায় নাখোশ ক্রিকেট বোর্ড। জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) এবং ভারত সফর সামনে রেখে প্রস্তুতি ক্যাম্প চলছে। কিন্তু সাকিবকে এখনো মাঠে দেখা যায়নি।

এসবের ভেতর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাতকারে ইঙ্গিত দিয়েছেন, ভারত সফর মিস করতে পারেন সাকিব। তামিম ইকবাল ব্যক্তিগত কারণে আগেই ভারত সফর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া