২৮শে অক্টোবর, ২০১৯ ইং | ১২ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাকিব ভারত সফরে নাও যেতে পারে, বললেন বিসিবি সভাপতি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারত সফরে শুধু তামিম নন, আরও কিছু ক্রিকেটার নাও যেতে পারে। ভারতের মাটিতে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিতে পারেন দলীয় অধিনায়ক সাকিব আল হাসানও।

ক্রিকেট বিষয়ক নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফো একটি জাতীয় দৈনিকের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে।

সাক্ষাতকারে নাজমুল হাসান পাপন বলেন, আমি হলফ করে বলতে পারি, ওরা কয়েকজন ভারত সফরে যাবে না। আর আমাদের যখন কিছুই করার থাকবে না, তখন ওরা বিষয়টি আমাদের জানাবে।

সাকিবের ভারত সফরে যাওয়া না যাওয়া নিয়ে তিনি বলেন, আমি ঠিক জানি না। সাকিবকে আজ (রোববার) আলোচনার জন্য ডেকেছি। দেখি সে কী বলে। তবে শুধু সাকিব নয়, আরও কয়কজনকে নিয়ে বলছি। আমার কাছে তথ্য আছে যে, অন্যরাও ভারত সফরে না যেতে পারে।

বিসিবি সভাপতি আরও বলেন, ক্রিকেটাররা ভেবেছিল তাদের ডাকা ধর্মঘট আরও কিছুদিন চলবে। কিন্তু সেটা দ্রুতই সমাধান হয়ে গেছে। এখন তাই ভারত সিরিজ থেকে নাম প্রত্যাহার করার জন্য তারা নতুন নতুন অজুহাত দাঁড় করাবে।

তামিমের উদাহরণ দিয়ে তিনি বলেন, তামিম শুধু শেষ টেস্টটা থেকে ছুটি নিতে চেয়েছিল। কিন্তু এখন সে পুরো সিরিজ থেকে সরে দাঁড়িয়েছে। এখন যদি সাকিব ৩০ অক্টোবর জানায়, সে যাবে না। তাহলে আমরা কী করবো। অধিনায়ক কোথায় পাবো।

পাপন বলেন, ক্রিকেটারদের অযৌক্তিক দাবি মানা ঠিক হয়নি। কিন্তু মিডিয়া এমনভাবে বিষয়টি নিয়ে এমনভাবে ঝাপিয়ে পড়লো যে, ক্রিকেটারদের দাবি-দাওয়া মেনে নিতে হলো।

এছাড়া আইসিসির অন্যান্য সদস্য দেশের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন, তাদের (ক্রিকেটারদের) দাবি মেনে নেওয়া ঠিক হয়নি। সাকিবের টেলিকো কোম্পানির সঙ্গে চুক্তি বেআইনি বলে উল্লেখ করেন বিসিবি সভাপতি।

উল্লেখ্য, ক্রিকেটারদের দেনাপাওনা ইস্যুতে সম্প্রতি যে ধর্মঘট হলো, সেখানে ক্রিকেটারদের নেতৃত্ব দেন সাকিব, ফলে নেতা হিসেবে এই দ্বন্দ্বে ক্রিকেট বোর্ডের মুখোমুখি হতে হয় সাকিবকেই। ধর্মঘট মিটতে না মিটতেই আবারও খবরের ইস্যু হন সাকিব বনাম বিসিবি। এবার বোর্ডের কাছ থেকে কারণ দর্শাও নোটিশ পেয়েছেন সাকিব। অভিযোগ, তিনি শর্ত ভঙ্গ করে একটি টেলিকম প্রতিষ্ঠানের সাথে বিজ্ঞাপনের চুক্তি করেছেন। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া