২৭শে অক্টোবর, ২০১৯ ইং | ১১ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিসিবি সভাপতি বললেন, বোর্ডে দুর্নীতিবাজ নেই- লোকমান গ্রেফতার হয়েছে অন্য ঘটনায়

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডে কোনো দুর্নীতিবাজ নেই। বোর্ডে কোনো পরিচালকের দায়িত্ব নিয়ে কথা উঠতে পারে কিন্তু কেউ দুর্নীতি করেছে তা বলা যাবে না। তবে ক্যাসিনো কা-ে পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া গ্রেফতার হওয়ায় আমি বিব্রত। গত শনিবার সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে এ কথা বলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, লোকমান গ্রেফতার হওয়া মানে তিনি অপরাধী তা নয়। যতক্ষন পর্যন্ত আদালত তাকে দোষী সাব্যস্ত না করবে ততক্ষণে লোকমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ঠিক হবে না। তিনি দোষী হলেই আমরা অফিসিয়ালি ব্যবস্থা নেবো। লোকমান ইস্যুতে পাপন আরো বলেন, আমি তো পারলে আরো ৪০-৫০ জন কাউন্সিলরকে বিসিবি থেকে বের করে দেই।

বিপিএলে ফিক্সিংয়ের কারণে মোহাম্মদ আশরাফুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এখন কেনো লোকমানের ক্ষেত্রে নেয়া হচ্ছে না? অনেকেই এমন প্রশ্ন করছেন। তারা কি কিছুই জানে না? একজন কাউন্সিলরকে কী আমরা বাদ দিতে পারি? পাগল না হলে বা পদত্যাগ না করলে।

লোকমান গ্রেফতার হয়েছে, দেখতে হবে তার বিরুদ্ধে অভিযোগগুলো ঠিক কি না। ঠিক হলে তখন ব্যবস্থা নেয়া যায়। এখন ধরে নিলেই বাদ দিয়ে দেবো? এখন পাঁচজনকে ধরে নিলে তাদেরও বাদ দিয়ে দেবো? তাহলে তো বোর্ডই শেষ। আদালতের চূড়ান্ত রায় দেখেই তো বোর্ড সিদ্ধান্ত নিবো।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া