২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সৌদি আরবে বাস দুর্ঘটনায় নিহত ওমরাহযাত্রীদের ১২ জন বাংলাদেশি

ডেস্ক রিপাের্ট : সৌদি আরবে বাস দুর্ঘটনায় নিহত ৩৬ জনের মধ্যে ১২ জন বাংলাদেশি থাকতে পারে বলে জানিয়েছে জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রমকল্যাণ বিভাগ। তাদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে।

গত বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে মারকাজ আল-আখাল এলাকায় হিজরা রোডে ওমরাযাত্রী বহনকারী বাস দুর্ঘটনায় ৩৬ জন নিহত ও চারজন আহত হন বলে জানায় মদিনা ট্রাফিক অফিস। তাদের মধ্যে ১২ জন বাংলাদেশি রয়েছেন, এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন আশঙ্কার কথা জানিয়েছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রিয়াদ থেকে পাওয়া তালিকা অনুযায়ী সম্ভাব্য নিহত বাংলাদেশিরা হলেন- মোক্তার, বেলাল, হুমায়ুন, নাছির, রুহুল আমিন, মনুমিয়া, হাকিম, সকিব ও ফারুক। এছাড়া তিনজনের নাম জানা যায়নি বলেও উল্লেখ করা হয়।

এছাড়া ওই দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন এমন কোনো প্রবাসীর পরিবারের সদস্য, আত্মীয়, বন্ধুবান্ধব, পরিচিতজনকে জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অথবা বাংলাদেশ দূতাবাস রিয়াদে যোগাযোগ করতে বলা হয়েছে।

মদিনা ট্রাফিক অফিস সূত্রে জানা যায়, রিয়াদের বাথা এলাকার ‘দার আল মিকাত’ নামে এক ওমরাহ এজেন্সির ওই বাস মোট ৫০ জন যাত্রী নিয়ে মদিনা যাচ্ছিল।

দুর্ঘটনায় নিহত ৩৬ জনের ডিএনএ নমুনা সংরক্ষণ করা হয়েছে মদিনার আল-মিকাত হাসপাতালে। ডিএনএ পরীক্ষার পরই নিহতদের সম্পূর্ণ পরিচয় নিশ্চিত করা যাবে বলেও জানানো হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া