২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নভেম্বরে আসছে মটোরোলার ফোল্ডিং ফোন

ডেস্ক রিপাের্ট : চলতি বছরের শুরু থেকেই নতুন ফোল্ডেবল ডিসপ্লের মটোরোলার রেজর স্মার্টফোন সম্পর্কে কানাঘুষো চলছিল। একাধিক রিপোর্ট থেকে জানা গিয়েছিল ২০১৯ সালেই কোম্পানির প্রথম ফোল্ডেবল ডিসপ্লের স্মার্টফোন লঞ্চ করবে মটোরোলা। এবার বিশ্বব্যাপী বিভিন্ন সংবাদমাধ্যম দপ্তরে ১৩ নভেম্বর লস এঞ্জেলসে এক লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পাঠাতে শুরু করল কোম্পানি। মনে করা হচ্ছে এই ইভেন্ট থেকে গোটা বিশ্বের সামনে আসবে মটোরোলা রেজর ২০১৯ ফোনটি।

সিনেটের প্রকাশিত রিপোর্ট জানানো হয়েছে আমন্ত্রণে একটি জিফ ফাইল পাঠানো হয়েছে। সেখানে একটি ফোন ফোল্ড ও আনফোল্ড হচ্ছে।

এদিকে বাজারে এসেছে স্যামসাংয়ের ফোল্ডিং ফোন গ্যালাক্সি ফোল্ড। শিগগিরই হুয়াওয়ে আনছে মেট এক্স নামের ফোল্ডিং ফোন। এই দুই ফোনের সঙ্গে প্রতিযোগিতায় নামতে বাজারে আসছে নতুন মটোরোলা রেজর ফোন ২০১৯। ইতিমধ্যে ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চের পরিকল্পনার কথা প্রকাশ করেছিলেন কোম্পানির ভাইস প্রেসিডেন্ট। প্রিমিয়াম সেগমেন্টে ক্যামশেল ডিজাইনে বাজারে আসবে এই ফোন।

পুরনো মটোরোলা রেজরে মতোই ভার্টিকাল ফ্লিপ ডিজাইনে লঞ্চ হবে এই স্মার্টফোন। যদিও এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্ট থেকে জানা গিয়েছিল ১৫০০ ইউরো দামে লঞ্চ হতে পারে নতুন ফোল্ডেবল মটোরোলার রেজর ২০১৯।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া