২০শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের বৈঠক, গণভবনে দীপুকে ঢুকতে বাধা, আগেই বাদ ওমর ফারুক -শাওন ও শেখ মারুফ

নিজস্ব প্রতিবেদক : সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এবং সভাপতিমণ্ডলীর তিন সদস্যকে বাদ দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে গণভবনে গেছে যুবলীগ। চেয়ারম্যানের অনুপস্থিতিতে সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে গণভবনে যান যুবলীগের নেতারা। তবে ঢুকতে দেওয়া হয়নি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফকে। যুবলীগের পক্ষ থেকে তার নাম পাঠানো হলেও তাকে প্রবেশ করতে দেয়া হয়নি।

সপ্তম জাতীয় কংগ্রেস আয়োজন উপলক্ষে রোববার (২০ অক্টোবর) বিকালে যুবলীগ নেতাদের সঙ্গে বসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকেল পাঁচটায় এ বৈঠক শুরু হওয়ার কথা। এ বৈঠকে যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকরা অংশ নেবেন। বৈঠকের যুবলীগের যেসব নেতা উপস্থিত থাকবেন তাদের নামের তালিকা সংগঠনের পক্ষ থেকে গণভবনে পাঠানো হয়েছে। তাতে চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, শেখ ফজলুর রহমান মারুফ এবং শেখ আতিয়ার রহমান দীপুর নামের পাশে ক্রস চিহ্ন রয়েছে।

জানা গেছে, সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এবং সভাপতিমণ্ডলীর তিন সদস্যকে বাদ দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে যাচ্ছে যুবলীগ।

যুবলীগের সাধারণ সম্পাদকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, চেয়ারম্যান এবং নুরুন্নবী চৌধুরী শাওন গণভবনে যেতে পারছেন না। বাকি দু’জনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সেটা গণভবনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলতে পারবে।

উল্লেখ্য, যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে প্রেসিডিয়াম সদস্যের সংখ্যা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককে নিয়ে ৩০ জন। এর মধ্যে সভাপতিমণ্ডলীর একজন সদস্য মারা গেছেন।

মূলত কংগ্রেস (সম্মেলন) কিভাবে আয়োজন করা হবে, চেয়ারম্যান দায়িত্ব পালন না করতে পারলে সে পদে কাউকে ভারপ্রাপ্ত দেওয়া হবে কিনা সেসব বিষয়ে আজ আলোচনা হতে পারে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া