২০শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ইমতিয়াজের সেঞ্চুরিতে জিতল সিলেট

স্পোর্টস ডেস্ক : মাহমুদউল্লাহ সেঞ্চুরি পেলেও আবু জায়েদ রাহির তোপে লিড নিতে পারেননি সিলেটের নাগালের বাইরে। তবু ঢাকা মেট্রোর বোলারদের সামনে সুযোগ ছিল নাটক জমিয়ে তোলার। কিন্তু সিলেটের অভিজ্ঞ ওপেনার ইমতিয়াজ হোসেন তান্না তা হতে দেননি। দারুণ এক সেঞ্চুরি করে দলকে জিতিয়েছেন তিনি, ইমতিয়াজের সঙ্গে সিলেটকে তীরে ভেড়ানোর দায়িত্ব পালন করেন জাকির হাসান।

বগুড়ায় দ্বিতীয় স্তরের ম্যাচে ২০১ রানের লক্ষ্যে নেমে ঢাকা মেট্রোকে ৮ উইকেটে অনায়াসে হারিয়েছে সিলেট বিভাগ। দলকে জিতিয়ে ১১০ রানে অপরাজিত থাকেন ইমতিয়াজ।

আগের দিনের ৬ উইকেটে ২২৫ রান নিয়ে দিন শুরু করে মেট্রো বেশি দূর আগাতে পারেনি। ৯৫ রানে অপরাজিত থাকা মাহমুদউল্লাহ সেঞ্চুরি করেই ফিরে যান। আবু জায়েদ রাহির বলে বোল্ড হন ১১১ রান করা মাহমুদউল্লাহ।

তার আগেই অবশ্য আউট হন আগের দিনের অপরাজিত শহিদুল ইসলাম। আর ৪৮ রান তুলতেই বাকি ৪ উইকেট হারায় মেট্রো। যার সবগুলোই নিয়েছেন রাহি।

২০১ রানের লক্ষ্যটা খুব কঠিন নয়। কিন্তু শেষ দিনের উইকেটে হতে পারত যেকোনো কিছুই। উইকেট থাকা সে রসদ অবশ্য কাজে লাগাতে পারেননি মেট্রোর বোলাররা।

২৪ রানে আরাফাত সানি তৌফিক খানকে তুলে নিলেও দ্বিতীয় উইকেটে জাকির হাসানকে নিয়ে ১৬২ রানের জুটি গড়েন। ৭২ করা জাকির যখন মানিক খানের বলে ফিরছেন ততক্ষণে জয় অনেকটা দোয়ারে সিলেটের। ইমতিয়াজ অপরাজিত থেকে আফিফ হোসেনকে নিয়ে সেরেছেন বাকি কাজ।

জাতীয় লিগে এবার প্রথম রাউন্ডে বরিশালের বিপক্ষে আড়াই দিনেই হেরে বসেছিল সিলেট। পড়ে গিয়েছিল টেবিলের তলানীতে। এবার ঢাকা মেট্রোকে হারিয়ে প্রথম স্তরে উঠার আশা টিকে রইল অলক কাপালীর দলের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া