২০শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সারার প্রেমে আপত্তি নেই বাবার

বিনোদন ডেস্ক : গত বছর সারা আলি খানের বলিউডে অভিষেক হওয়ার সময় থেকেই গুঞ্জন, হালের সেনসেশন কার্তিক আরিয়ানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তখন পরিচালক ও প্রযোজক করণ জোহার সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে সারা বলেছিলেন, কার্তিককে তার বিশেষ পছন্দ। তার সঙ্গে তিনি ডিনার ডেটে যেতে চান।

তারপর থেকেই কার্তিক-সারার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ইন্ডাস্ট্রিতে। এ গুঞ্জনের পেছনে আরেকটি কারণ হলো, বেশ কয়েক বার দুই তারকাকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে। পাপারাৎজিদের ক্যামেরায় তা ধরাও পড়েছে। সম্প্রতি তারা জুটি বেঁধে একটি ছবির কাজও শেষ করেছেন। তাই কার্তিক-সারাকে নিয়ে আলোচনার শেষ নেই।

কিন্তু মেয়ের সম্পর্ক নিয়ে বাবা সাইফ আলি খান কী ভাবছেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডের ছোটে নবাব বলেন, ‘সারা যেভাবে যে পরিবেশে মানুষ হয়েছে ওর প্রতি আমার পূর্ণ আস্থা আছে। ওর পছন্দকে আমি সম্মান করি। আমি জানি, কোনও ভুল কাজ করার আগে ও পাঁচবার ভাববে। কার্তিক খুব ভালো ছেলে। তাই সারার ওকে ভালো লেগেছে।’

অভিনেতা আরও বলেন, ‘সারা খুব সহজেই সকলের সঙ্গে মিশতে পারে না। তবে খুব চট করে কাউকে ওর পছন্দ হয় না। কিন্তু কার্তিককে পছন্দ করে। তাই সারার যদি কার্তিকের সঙ্গে কোনো প্রেমের সম্পর্ক থেকেও থাকে, তাতে আমার কোনো আপত্তি নেই।’
কিছুদিন আগে কার্তিক-সারার ব্রেকআপের গুঞ্জন উঠেছিল। সবার উপদেশ শুনেই নাকি কার্তিকের সঙ্গ ত্যাগ করেছেন নায়িকা। কিন্তু সেটা যে ভুয়া খবর, তা সাইফের কথাতেই স্পষ্ট। ২০০৯ সালে মুক্তি পাওয়া সাইফের ‘লাভ আজ কাল’র রিমেকে দেখা যাবে কার্তিক-সারাকে। আগামী বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া