১৮ই অক্টোবর, ২০১৯ ইং | ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বার্সেলোনায় ‘এল ক্লাসিকো’ স্থগিত করলো স্প্যনিশ ফুটবল ফেডারেশন

স্পাের্টস ডেস্ক : বার্সেলোনার কাতালোনিয়ায় স্বাধীনতাকামী নেতাদের জেলে পাঠানোর কারণে রাজ্যটিতে অস্থিরাতা বিরাজ করায় স্প্যানিশ ফুটবল ফেডারেশন মৌসুমের প্রথম ‘এল ক্লাসিকো’ স্থগিত ঘোষণা করেছে। আগামী ২৬ অক্টোবর বার্সেলোনার ক্যাম্প ন্যুতে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যে এই প্রতিযোগিতা হওয়ার কথা ছিলো। স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘মার্কা’ এ তথ্য দিয়েছে।

কাতালোনিয়ার স্বাধীনতাকামী ৯ জন নেতাকে গ্রেপ্তারের জেরে অঞ্চলটিতে ব্যাপক রাজনৈতিক অস্থিরতা দেখা দিয়েছে। গত বৃহস্পতিবার টানা চতুর্থ দিনের মতো উত্তাল ছিলো কাতালোনিয়ার রাজধানী বার্সেলোনা ও এর আশপাশ। বিক্ষোভকারীদের সঙ্গে নিরাপত্তাবাহিনীর সংঘর্ষের ঘটনাও ঘটে। এসবের প্রতিবাদে বার্সেলোনায় আগামী ২৬ অক্টোবর বড় ধরণের বিক্ষোভের ডাক দিয়েছে স্বাধীনতাকামীরা। ওই দিনই ক্যাম্প ন্যুতে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার কথা ছিলো।

রাজনৈতিক উত্তেজনার মধ্যে ম্যাচটি বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে হবে কিনা এ নিয়ে আগে থেকেই শঙ্কা ছিলো। এল ক্লাসিকো লড়াইটি লা লিগা কর্তৃপক্ষ রিয়াল মাদ্রিদের মাঠে সরিয়ে নেওয়ার প্রস্তাব দিলে তাতে রাজি হয়নি ক্লাব বার্সেলোনা। এর মধ্যে সবার সঙ্গে আলোচনা করে ম্যাচটি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে স্প্যানিশ ফুটবল নিয়ন্ত্রণ সংস্থা।

আগামী সোমবার এল ক্লাসিকোর জন্য নতুন দিন-তারিখ নির্ধারণ করা হবে। চলতি বছরের ১৮ ডিসেম্বর হতে পারে সম্ভাব্য তারিখ।- সূত্র, মার্কা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া