১৮ই অক্টোবর, ২০১৯ ইং | ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘গুরুতর অসুস্থ’ অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে তিন দিন ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। গুঞ্জন উঠেছে, লিভারের মারাত্মক সমস্যা নিয়ে অভিনেতা হাসপাতালে ভর্তি হয়েছেন। অবস্থা এতটাই খারাপ যে, খুব শিগগির তার লিভার ট্রান্সপ্ল্যান্ট করা লাগতে পারে। ভারতের প্রথমসারির একটি দৈনিক পত্রিকা এমন খবরই প্রেকাশ করেছে।

ওই পত্রিকার আরও দাবি, মঙ্গলবার রাত দুইটা নাগাদ হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে তড়িঘড়ি করে নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আলাদা কেবিনে,বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। পরিবারের লোকজন ছাড়া আর কাউকেই প্রবেশ করতে দেয়া হচ্ছে না সেখানে।

তবে অমিতাভ বচ্চনের অসুস্থতার এই খবর নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে। কারণ ভারতীয় বিভিন্ন পত্রিকা ব্যাপারটাকে বিভিন্ন ভাবে প্রকাশ করছে। অভিনেতার অসুস্থতার খবর নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়াও। সেখানে কেউ কেউ বলছেন, অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা যতটা খারাপ বলে খবর প্রকাশ হচ্ছে, বাস্তবে ততটা নয়।

আবার অন্য এক সংবাদমাধ্যম দাবি করেছে, মোটেই ‘গুরুতর’ অসুস্থ নন অভিনেতা। রুটিন চেকআপের জন্যই বৃহস্পতিবার নানাবতী গিয়েছিলেন তিনি, যেমনটা গিয়ে থাকেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া