adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক স্ত্রী রেহাম খানকে নিয়ে বেকায়দায় ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রীর ইমরান খানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান।

সোমবার এমন অভিযোগ এনে তিনি টুইট করেন। টুইটে রেহাম খান বলেন, ইমরান খান অস্ট্রেলিয়ান কোম্পানি থেকে অর্থ সংগ্রহ করেছেন। কিন্তু কি পরিমাণ অর্থ তা খোলসা করেননি। খবর ইন্ডিয়া টুডের।

রেহেম খান দাবি করেন, যুক্তরাষ্ট্রে তার নিবন্ধিত দুটি কোম্পানি রয়েছে। যেখান থেকে ইমরান খানের কাছে অবৈধ অর্থায়ন করা হয়। এ ছাড়া ইনসাফ অস্ট্রেলিয়া আইএনসি নামে অস্ট্রেলিয়াতে একটি নিবন্ধিত কোম্পানি রয়েছে।

রেহানের দাবি, ক্ষমতা বাঁচাতে সেনাবাহিনী যা বলতে বলছে ইমরান তাই বলছে। মঙ্গলবার ইমরান পুলওয়ামা হামলা নিয়ে দেয়া বক্তব্যে ইমরান বলেছেন, পুলওয়ামা হামলায় পাকিস্তানের কারও জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে সরকার।

তিনি আরও জানান, বিদেশ থেকে আসা টাকা বে-আইনি। এমনকি এই সংক্রান্ত প্রমাণও প্রকাশ্যে আনবেন। কাশ্মীর ইস্যুতে দেশের কোণঠাসা পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তার প্রাক্তন স্ত্রী রেহামের এমন বিস্ফোরক টুইট নিয়ে গোটা পাকিস্তানে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

এদিকে চাপের মুখে থেকে সরকার পতনের দাবিতে আন্দোলনরত জমিয়তে উলামায়ে ইসলামের (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রহমানের সঙ্গে আলোচনার জন্য কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

বুধবার ইমরান খানের সভাপতিত্বে ক্ষমতাসীন তেহরিকে ইনসাফের দলীয় বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া