২০শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আবরারের ভাই কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলো

ডেস্ক রিপাের্ট : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ ঢাকা কলেজ থেকে ছাড়পত্র নিয়ে কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ৩টার দিকে ফায়াজ অসুস্থ্য থাকায় তার বাবা বরকত উল্লাহ কাগজপত্র নিয়ে কলেজে যান।

কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির বলেন, ফায়াজের বাবা কলেজে এসে ঢাকা কলেজের ছাড়পত্রসহ ভর্তির কাগজপত্র জমা দেন। তাৎক্ষণিকভাবে ফায়াজকে ভর্তি করে নেওয়া হয়। ফায়াজকে নজরে রাখা হবে, যাতে সে ভালো করে পড়াশোনা করতে পারে। এছাড়া কলেজ ক্যাম্পাসে তার নিরাপত্তার দিকটিও দেখা হবে।

ফায়াজের বাবা বরকত উল্লাহ বলেন, গত ১৫ অক্টোবর ঢাকা কলেজ থেকে ছাড়পত্র নেয় ফায়াজ। সে অসুস্থ থাকায় আমিই তার কাগজপত্র নিয়ে কলেজে আসলে কর্তৃপক্ষ তাকে ভর্তি করে নেয়। আবরার ফাহাদকে বুয়েট ক্যাম্পাসে পিটিয়ে হত্যার পর আমার ছোট ছেলে আবরার ফায়াজ ঢাকায় পড়তে অনীহা প্রকাশ করে। এ কারণে তাকে কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি করা হলো। ঢাকা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো ফায়াজ।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর বুয়েটের শেরেবাংলা হলে আবরারকে পিটিয়ে হত্যা করেন বুয়েট ছাত্রলীগের একদল নেতাকর্মী। আবরার বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া