১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতীয় ক্রিকেট প্রশাসনে কিং মেকার অমিত শাহ বললেন, গাঙ্গুলি চাইলে বিজেপিতে যোগ দিতে পারেন

স্পাের্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট বোর্ডে নয়া মুখ এখন সৌরভ গাঙ্গুলি। একরকম ফলো-অন বাঁচিয়ে বোর্ড সভাপতি হওয়ার ম্যাচ জিতে নেন প্রাক্তন ভারত অধিনায়ক। একসময় ব্রিজেশ প্যাটেলের বোর্ড সভাপতি হওয়া প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে মোড় ঘুরিয়ে দেন সৌরভ গাঙ্গুলি। এখানেই প্রশ্ন উঠছে যে কিভাবে যাবতীয় রাশ নিজের হাতে টেনে নিলেন মহারাজ?

রাজনৈতিক মহলে কান পাতলে শোনা যাচ্ছে যে, ২০২১ সালে রাজ্যে বিধানসভা নির্বাচনে সৌরভকে কাজে লাগাতে চাইছে বিজেপি। নির্বাচনে প্রচারের শর্তেই কি সৌরভের হাতে বোর্ডের দায়িত্ব তুলে দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ? যদিও নির্বাচনে প্রচারের যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়েছেন সৌরভ।

সৌরভের মতো ‘বাপি বাড়ি যা’ ঢঙে না হলেও, স্ট্রেট ব্যাটে যাবতীয় জল্পনা উড়িয়ে দিচ্ছেন নরেন্দ্র মোদীর ডেপুটি আমিত শাহ। ইন্ডিয়া টিভি-তে এক সাক্ষাৎকারে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ জানান, আমি ঠিক করিনি কে বিসিসিআই প্রেসিডেন্ট হবেন? বিসিসিআই-এর নিজস্ব নির্বাচন পদ্ধতি রয়েছে তার জন্য। তার সঙ্গে সৌরভের বৈঠক ঘিরে জল্পনায় ইতি টেনে অমিত শাহ বলেন, সৌরভ আসতেই পারে আমার সঙ্গে দেখা করতে। আমি ক্রিকেটের সঙ্গে দীর্ঘিদিন যুক্ত রয়েছি। আমার সঙ্গে সৌরভের বৈঠক নিয়ে কোনও ভুল কিছু নেই। আমাদের বৈঠকে কোনও ধরণের চুক্তি নিয়ে আলোচনা হয়নি। এটা সৌরভের নামে অপপ্রচার চলছে।

তবে কি এবার সৌরভ বিজেপিতে যোগ দিতে চলেছেন? এ প্রসঙ্গে অমিত শাহ বলেন, আমাদের কখনই এ বিষয়ে সৌরভের সঙ্গে কোনও কথা হয়নি। আমরা কখনই তাকে দলে নিতে চাইনি। আবার সৌরভও কখনও যোগ দিতে না চাওয়ার কথাও বলেনি। বিজেপিতে যোগ দিতে চাইলে সৌরভকে স্বাগত। দেশের প্রত্যেক নাগরিককেই আমি তাই বলে থাকি। এটাই আমার কাজ। তবে ভারতীয় ক্রিকেট প্রশাসনে এখন কিং মেকারের ভূমিকায় নরেন্দ্র মোদীর ডেপুটি। প্রত্যক্ষভাবে না হলেও অমিত শাহের অঙ্গুলিহেলনেই যে আগামী দিনে বোর্ডের যাবতীয় সমীকরণ তৈরি হবে সেটা বলাই বাহুল্য। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া