১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফিফার সভাপতি বুধবার আসছেন, দেশের ফুটবল নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন

নিজস্ব প্রতিবেদক : ফুটবল বিশ্বের শাসক সংস্থা ‘ফিফা’র সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো ১৬ অক্টোবর বুধবার বিকালে চব্বিশ ঘণ্টার শুভেচ্ছা সফরে ঢাকায় আসছেন। আগামী বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, ফিফা সভাপতি গুড উইল ট্রিপে বাংলাদেশ সফরে আসছেন। তিনি বাংলাদেশের ফুটবল নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন।
ফিফা প্রেসিডেন্ট মঙ্গোলিয়া থেকে বিকাল পাঁচটার পরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন। ওই দিনই বাফুফে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। তিনি সফরটি করছেন ফিফার সঙ্গে বাফুফের সম্পর্ক জোরদার করার জন্য। ফুটবলে বাংলাদেশের অবস্থান ও করণীয় কী সেগুলো জানানোর জন্য। এছাড়া লক্ষ্য ও পরিকল্পনা নিয়ে মতের আদান-প্রদান করবেন।

ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রধানের সঙ্গে এই সফরে আরও থাকছেন ফিফা ডেপুটি জেনারেল সেক্রেটারি মাথিয়াস গ্রাফস্ট্রোম, চিফ অব কমিউনিকেশনস অনোফরে কস্তা, এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ডিরেক্টর অব মেম্বার অ্যাসোসিয়েশন সঞ্জীবন বালা সিংহাম ও প্রেসিডেন্টের অফিস ম্যানেজার ফেড্রিকো রাভিগিওন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া