adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করবেন ফিফা প্রেসিডেন্ট

নিজস্ব প্রতিবেদক : ফুটবল বিশ্বের শাসক সংস্থা ‘ফিফা’র সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো আগামী বুধবার বিকালে চব্বিশ ঘণ্টার শুভেচ্ছা সফরে ঢাকায় আসছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন।
শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। বাফুফে ভবনে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ১৬ অক্টোবর বুধবার গুড উইল ট্রিপে বাংলাদেশ সফর করছেন ফিফা প্রেসিডেন্ট। তিনি বাংলাদেশের ফুটবল নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন।

বাফুফের ভাইস প্রেসিডেন্ট কাজী নাবিল আহমেদ বলেন, ফিফা প্রেসিডেন্ট বিকালে মঙ্গোলিয়া থেকে ঢাকায় আসবেন। ওই দিনই বাফুফে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। তিনি সফরটি করছেন ফিফার সঙ্গে বাফুফের সম্পর্ক জোরদার করার জন্য। ফুটবলে আমাদের অবস্থান ও করণীয় কী সেগুলো জানানোর জন্য। এছাড়া লক্ষ্য ও পরিকল্পনা নিয়ে মতের আদান-প্রদান করবেন।

ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রধানের সঙ্গে এই সফরে আরও থাকছেন ফিফা ডেপুটি জেনারেল সেক্রেটারি মাথিয়াস গ্রাফস্ট্রোম, চিফ অব কমিউনিকেশনস অনোফরে কস্তা, এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ডিরেক্টর অব মেম্বার অ্যাসোসিয়েশন সঞ্জীবন বালা সিংহাম ও প্রেসিডেন্টের অফিস ম্যানেজার ফেড্রিকো রাভিগ্লিওন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া