১২ই অক্টোবর, ২০১৯ ইং | ২৭শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রবার্তো কার্লোস বললেন, স্ত্রীর চেয়েও বন্ধু রোনালদোর সঙ্গে বেশি শুয়েছি

স্পোর্টস ডেস্ক : ২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তারা। ক্লাব রিয়াল মাদ্রিদেও সতীর্থ ছিলেন এ দু’জন। বলা হচ্ছে ব্রাজিলের সাবেক দুই তারকা ফুটবলার রোনালদো ও রবার্তো কার্লোসের বন্ধুত্বের কথা।

রোনালদোর সঙ্গে বন্ধুত্বের গভীরতা তুলে ধরে সম্প্রতি স্প্যানিশ ক্রীড়া বিষয়ক দৈনিকে দেওয়া এক সাক্ষাৎকারে লেফট-ব্যাক কার্লোস বলেছেন, আমি আমার স্ত্রীর থেকে বেশি রোনালদোর সঙ্গে শুয়েছি। আমি আর রোনালদো অভিন্ন হৃদয় বন্ধু। এখনও তা অটুট।

খোলামেলা সাক্ষাৎকারে কার্লোস আরও বলেছেন, রিয়াল মাদ্রিদে থাকার সময়ে এমনও হয়েছে, যে চ্যাম্পিয়ন্স লিগের অ্যাওয়ে ম্যাচ খেলতে আমরা ইংল্যান্ডে গিয়েছি। ওই সফরে রোনালদো ও আমার স্ত্রীও ছিলেন। হোটেলে ডিনারের পর আমি আর রোনালদো এক ঘরে শুতে চলে যেতাম। আর দুজনের বউ সন্তানদের নিয়ে অন্য ঘরে চলে যেতো।

কার্লোস বলেছেন, খেলোয়াড়ী জীবনে রোনালদো তাকে যতটা বুঝেছেন, অন্য কোনো সতীর্থ ততটা বোঝেননি। তার কথায়, এই রকম একেক জনের সঙ্গে একেক জনের বন্ধুত্ব হয়ে যায়। যেমন রিয়েলে থাকার সময়ে দেখেছি আমার আর রোনালদো মতো দোস্ত ছিলেন জিদান আর ফিগো। মজা করে বলেছেন, বেকহ্যামের কোনও বন্ধু ছিলো না। ওর অনেক বান্ধবী ছিলো।

গত এক দশকে আন্তর্জাতিক ফুটবলে একটা নিসঙ্গতা, বন্ধুত্বহীনতা দেখা যাচ্ছে বলে মনে করছেন কার্লোস। তার মতে, দলের সতীর্থদের প্রতি সেই আন্তরিক টানটা আর তেমন দেখা যায় না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া