১২ই অক্টোবর, ২০১৯ ইং | ২৭শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রধানমন্ত্রী শেখ হাসিনায় মুগ্ধ রানি মুখার্জি, ডাকলেন মা

ডেস্ক রিপাের্ট : সম্প্রতি ভারত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফর নানা কারণে আলোচিত। প্রধানমন্ত্রীর ব্যক্তিত্ব এবং দিল্লিতে তার দেওয়া ভাষণের প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হিন্দি বলার দক্ষতা দেখেও তিনি মুগ্ধ হয়েছেন। আর সেই মুগ্ধতা প্রকাশ করেছেন রানি মুখার্জি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

নিজের ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আর বাংলাদেশর উন্নয়নের কথা উল্লেখ করেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী রানি। শুধু কী তাই, শেখ হাসিনাকে এশিয়ার ‘গ্রেট লিডার’ হিসেবেও আখ্যা দিয়েছেন তিনি। পাশাপাশি শেখ হাসিনাকে ‘মা’ বলেও ডেকেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

রানির পোস্টের মাধ্যমে বোঝা যাচ্ছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শেখ হাসিনার সাক্ষাতের সময় সঙ্গে ছিলেন রানি মুখার্জি। তিনি যশরাজ ফিল্মসের প্রতিনিধি হিসেবে এ রাষ্ট্রীয় কার্যক্রমে অংশ নেন।

ফেসবুক পোস্টে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের জন্য শুভকামনা জানান তিনি। পাশাপাশি বলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মাধ্যমে দুই দেশের সংস্কৃতি বিনিময়ে ভ‚মিকা রাখতে প্রস্তুত বলেও জানান রানি। শিগগিরই একটি টিম নিয়ে তিনি বাংলাদেশে আসারও ইঙ্গিত দিয়েছেন।

এবারের ভারত সফরে দেশটির সঙ্গে বেশকিছু চুক্তিতে সই করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া