১০ই অক্টোবর, ২০১৯ ইং | ২৫শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ পুলিশ সালমান খান

বিনােদন ডেস্ক : চুলবুল পাণ্ডে চরিত্রে ‘দাবাং থ্রি’র চিত্রায়ণ সম্প্রতি শেষ করেছেন সালমান খান। এবার শুরু করতে যাচ্ছেন ঈদুল ফিতরের সিনেমা। এটিও পরিচালনা করবেন ‘দাবাং’ সিক্যুয়েলটির প্রভুদেবা।

এত দিন সিনেমাটির নাম নিয়ে ফিসফাস চলছিল। এবার সূত্রের বরাত দিয়ে নাম প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদপত্র। সেখানে জানা যায়, ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ পুলিশ হতে যাচ্ছেন সালমান। যদিও এই নায়কের পুলিশ হওয়া এই প্রথম নয়।

সালমানের ভাই সোহেল খানের প্রযোজনায় হতে যাচ্ছে কোরিয়ান সিনেমা ‘দ্য আউটলস’-এর রিমেক। যার নাম ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড কপ- রাধে’।

মজার বিষয় হলো, ২০০৩ সালের হিট সিনেমা ‘তেরে নাম’-এ সালমানের নাম ছিল রাধে। একই নাম ধারণ করেন ‘ওয়ান্টেড’-এ। প্রভুদেবা পরিচালিত এই সিনেমায় আন্ডারকভার পুলিশ চরিত্রে দেখা দেন সালমান। নতুন সিনেমায়ও একই ধরনের চরিত্রে থাকছেন ভাইজান। এখানে তাকে আন্ডারওয়ার্ল্ড গ্যাং ধ্বংসের মিশনে নামতে হবে। শিগগিরই ছবিটির বিস্তারিত ঘোষণা আসবে।

কথা ছিল সঞ্জয়লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ দিয়ে ঈদের বাজারে ফিরবেন সালমান, সঙ্গে থাকবেন আলিয়া ভাট। কিন্তু পরিচালক-নায়কের মতানৈক্যে সিনেমাটি আপাতত বন্ধ রয়েছে।

এদিকে ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। আগের দুই কিস্তির মতো এবারও নায়িকা হয়েছেন সোনাক্ষি সিনহা। ভিলেন চরিত্রে আছেন সুদীপ কিচ্চা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া