১০ই অক্টোবর, ২০১৯ ইং | ২৫শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রভা’র নতুন

বিনােদন ডেস্ক : নতুন একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এতে তার সহ-শিল্পী হিসেবে আছেন আবদুন নূর সজল।

একটি বিদেশি গল্পের ছায়া অবলম্বনে এটি রচনা করেছেন আশরাফুজ্জামান বাবু। মনজুরুল হক মনজু’র পরিচালনায় এতে মিতুল চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে সাদিয়া জাহান প্রভাকে। এছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—জুঁথি, সুমনা আফরিন, মাসুদ আহমেদ, জাহাঙ্গীর হোসেন বাবর, জি এম মহসিন, তারেক বাবু প্রমুখ।

কিছুদিন আগে এ নাটকের শুটিং শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল এটি প্রচার হবে।

নাটকে দেখা যায়, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন মিতুল। স্বভাবে চরম মিথ্যাবাদী। ঘরে-বাইরে, অফিসে সবার সঙ্গে প্রতিনিয়ত মিথ্যা বলে বেড়ায় সে। ব্যক্তিগত জীবনে বিবাহিত হলেও মিথ্যা বলে অন্য মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। রিক্সাওয়ালা, পান দোকানিসহ সব জায়গায় বাটপারি করে।

এক রাতে মিতুল স্বপ্ন দেখার পর সিদ্ধান্ত নেয়, অন্তত বছরে একটি দিন কোনো মিথ্যা কথা বলবে না। এক দিনের অভ্যস্ততা তৈরির মধ্য দিয়ে বছরের প্রতিটি দিন সুন্দর করে তুলতে চায়। কিন্তু তার এই ইচ্ছার কথা কেউ জানে না। এটা নিজের সঙ্গে নিজের গোপন চুক্তি। আর এই একটি দিনেই ঘটতে থাকে নানা বিপত্তি। তারপরও সত্য বলার চর্চা কি চলবে নাকি ছেড়ে দেবেন মিতুল?

এই প্রশ্নের উত্তর জানতে ‘সদা সত্য বলিব’ নামের একক নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন পরিচালক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া