১০ই অক্টোবর, ২০১৯ ইং | ২৫শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আবরারের বাড়িতে তোপের মুখে ভিসি, পুলিশের লাঠিচার্জ

ডেস্ক রিপাের্ট : ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে নিহত আবরার ফাহাদের গ্রামের বাড়ি এসে বিক্ষুব্ধ গ্রামবাসীর তোপের মুখে পড়েছেন বুয়েট ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম। এসময় অবস্থা বেগতিক দেখে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি। অভিযোগ রয়েছে, পুলিশ গ্রামবাসী ও আবরারের নিকটাত্মীয়ের গায়ে হাত তুলেছে।

বুধবার (৯ অক্টোবর) বিকেল ৪ টার দিকে ভিসি নিহত আবরারের কবর জিয়ারত এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানানোর জন্য কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রায় ডাঙ্গা গ্রামে যান।

বুয়েটে ভিসি আসার খবর পেয়ে এলাকার সর্বস্তরের নারী পুরুষ বিক্ষুব্ধ হয়ে ভিসিবিরোধী স্লোগান এবং আবরার হত্যার বিচার চেয়ে ব্যানার ফেস্টুন নিয়ে প্রতিবাদ জানাতে থাকে।

ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম আবরারের কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি আবরারের মায়ের সাথে দেখা করার জন্য তার বাড়ির সামনে পৌঁছালে গ্রামবাসী আরও উত্তেজিত হয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ করে। এসময় আবরারের ফুপাতো ভাইয়ের স্ত্রী আহত হন।

উত্তেজিত জনতার তোপের মুখে ভিসি তড়িঘড়ি করে সেখান থেকে সটকে পড়েন। এরপর কড়া পুলিশি নিরাপত্তায় কুষ্টিয়া সার্কিট হাউজে আসেন এবং কিছুক্ষণ পর কুষ্টিয়া ত্যাগ করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া