৮ই অক্টোবর, ২০১৯ ইং | ২৩শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দুই ক্যারিবিয়ান তারকা সিমন্স ও ব্র্যাথওয়েটের তুমুল ঝগড়া (ভিডিও)

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তুমুল তর্কে জড়ালেন লেন্ডল সিমন্স ও কার্লোস ব্র্যাথওয়েট। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক ব্র্যাথওয়েট এবং ত্রিনবাগো নাইট রাইডার্সের ওপেনার সিমন্সের ঝগড়ার বিষয়টি আলোড়ন তুলেছে।

ইতোমধ্যে তাদের ঝগড়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।
ম্যাচে সিমন্সের সঙ্গেই কথা কাটাকাটি হয় ব্র্যাথওয়েটের। ওই সময় দীনেশ রামদিনের সঙ্গে ব্যাট করেন সিমন্স। অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারি স্কোয়ারে ঠেলেন রামদিন। রান নেয়া শেষে প্রয়োজনীয় কথা বলার জন্য ক্রিজ ছেড়ে বাইরে আসেন তারা।
এ সুযোগে বল দিয়ে স্টাম্পের বেল ফেলে দেন ব্র্যাথওয়েট। পরে রানআউটের আবেদন করেন তিনি। আম্পায়ার অবশ্য তার আবেদনে সাড়া দেননি। এ নিয়েই ব্র্যাথওয়েটের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করেন সিমন্স। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন আম্পায়াররা। দুজনকে সরিয়ে দেন তারা।

এলিমিনেটর ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান করে সেন্ট কিটস। লরি ইভান্স করেন দলীয় সর্বোচ্চ ৫৫ রান।

৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ২ উইকেট নেন সুনিল নারাইন। জবাবে ৮ বল ও ৬ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ত্রিনবাগো। ৪৭ বলে ৩টি করে চার-ছক্কায় ৫১ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন সিমন্স। -ক্রিকবাজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া