৭ই অক্টোবর, ২০১৯ ইং | ২২শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বুয়েট শিক্ষার্থী ফাহাদ হত্যায় ২ ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় বুয়েট ছাত্রলীগের দুই নেতাকে আটক করা হয়েছে।

বুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তাকিন ফুয়াদ এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলকে চকবাজার থানা পুলিশ আটক করে বলে ক্যাম্পাস সূত্রে জানা গেছে।

তবে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটকের বিষয়টি স্বীকার করলেও তাদের নাম-পরিচয় জানাতে চাননি ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির লালবাগ জোনের উপকমিশনার (ডিসি) মোনতাসিরুল ইসলাম।

তিনি বলেন, ‘জিজ্ঞাসাবদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম বলা যাবে না। কেন ওই ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখছি। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।’

চকবাজার থানার অফিসার ইনচার্জ বলেন, ফাহাদ হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফুয়াদ ও রাসেল নামে দুজনকে আটক করে থানায় আনা হয়েছে। তারা দুজনই বুয়েটের শেরে-বাংলা হলে থাকেন।

এর আগে সোমবার ভোর সাড়ে ৬টার দিকে ফাহাদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর রুমে থাকতেন। ফাহাদ কুষ্টিয়া কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামের বরকত উল্লাহ ছেলে।

বুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম বিটু বলেছেন, ‘ফাহাদকে শিবির সন্দেহে রাত ৮টার দিকে হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে আনা হয়। সেখানে আমরা তার মোবাইলে ফেইসবুক ও মেসেঞ্জার চেক করি। ফেইসবুকে বিতর্কিত কিছু পেজে তার লাইক দেওয়ার প্রমাণ পাই। সে কয়েকজনের সঙ্গে যোগাযোগও করেছে। তার শিবির সংশ্লিষ্টতার প্রমাণ পাই।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া