৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২১শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া কারাগারে, পাবেন ডিভিশন

নিজস্ব প্রতিবেদক : মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৬ অক্টোবর) তৃতীয় দফায় তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম।

আবেদনে বলা হয়, আসামিকে রিমান্ডে নিয়ে চার বোতল বিদেশি মদ হেফাজতে রাখা সংক্রান্ত জিজ্ঞাসাবাদে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা যাচাই-বাছাই হচ্ছে। এছাড়া আসামিকে জিজ্ঞাসাবাদে তার পরিচালিত নিয়ন্ত্রাণাধীন মোহামেডান স্পোটিং ক্লাবের ক্যাসিনো পরিচালনা সংক্রান্ত কিছু তথ্য প্রদান করে, যা যাচাই-বাছাই হচ্ছে। আসামি জামিন পেলে পলাতক হওয়ার সম্ভাবনা আছে। এজন্য জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আসামিপক্ষে মকবুল হোসেন ফকির ও ব্যারিস্টার ঈসমাইল জামিনের প্রার্থনা করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ সময় লোকমানের আইনজীবীরা কারাগারে তার বিশেষ সুবিধা তথা ডিভিশন চেয়ে আবেদন করেন। আদালত কারাবিধি অনুযায়ী তার ডিভিশনের আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৭ ও ৩০ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর এ আসামির দুই দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৫ সেপ্টেম্বর রাতে লোকমান হোসেন ভূঁইয়াকে তার মণিপুরীপাড়ার বাসা থেকে আটক করে র‌্যাব।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া